বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল ঈশ্বরগঞ্জে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা আরমান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

বাসের ড্রাইভার রাজীবকে কুমিল্লা থেকে গ্রেফতার করেন র‌্যাব ১০

হৃদয় ইসলাম :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় যুবলীগ নেতা ফারুক নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাসচালক বিলাস পরিবহনের চালক রাজিব চন্দ্র সরকারকে (২৫) কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর একটি দল। কুমিল্লায় এক বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক মোহাম্মদ ফরিদ উদ্দিন এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার পর রাজিব চন্দ্র পলাতক ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বিকাল ৪ টায় র‌্যাব-১০ এর সিপিসি-১ কার্যালয় ধোলাইপাড়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, যাত্রাবাড়ীর হাসেম সড়কের মাথায় রাস্তা পারাপারের সময় দুই বাসের রেষারেষিতে নিহত হন ফারুক। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৫ নম্বর ওয়ার্ডের যুবলীগের সহ-সভাপতি ছিলেন। বিলাস পরিবহনের বাসের চাপায় ফারুকের কোমর হতে পা পর্যন্ত, ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়ে নিহত হন। পরবর্তীতে যাত্রাবাড়ী থানা পুলিশ ফারুকের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় এবং ঘাতক বাসটি জব্দ করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা করা হয়। যার মামলা নং-১১৬। পুলিশের পাশাপাশি র‌্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। মঙ্গলবার ভোররাতে কুমিল্লার দাউদকান্দির শহীদনগর এলাকায় একটি অভিযান চালিয়ে রাজিব চন্দ্রকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-১০ অধিনায়ক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com