সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে বাতাসে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন সোনালী আঁশ উপজেলা পরিষদ নির্বাচনে হাজী দিদার পাশার পক্ষে আলোচনা সভা পঞ্চগড়ের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মণের বদলীর দাবীতে মানববন্ধন নগরকান্দায় ভূত আতংকে অসুস্থ হয়েছে শিক্ষার্থীরা ডিমলায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ ভয় পাবার কোন কারণ নাই, আমাদের একজন শেখ হাসিনা আছেন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে যুব লীগের চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন টিয়া পাখির মতো আপনাদের কাছে প্রিয় হয়ে থাকতে চাই-সাংবাদিক বাবু পলাশবাড়ী উপজেলা দলিল লেখক সমিতির ত্রি বার্ষিক নির্বাচন কুয়াকাটায় মধ্যরাত থেকে শুরু মাছ ধরার উপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা

জয়ার ‘পেয়ারার সুবাস’ মুক্তি জানুয়ারিতে

বিনোদন:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বেশ আয়োজন করেই তিনি অভিনয় করেছিলেন নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ নামের এক সিনেমায়। সিনেমার শুটিং শেষ হলেও নানা কারণে ছবিটি মুক্তি পায়নি। অবশেষে সব জটিলতা কাটিয়ে দর্শকের সামনে আসতে চলেছে ছবিটি। আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’। এ তথ্য নিশ্চিত করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের এমডি শাহরিয়ার শাকিল।
এ বিষয়ে মঙ্গলবার শাহরিয়ার শাকিল বলেন, ‘আমরা আনন্দের সঙ্গেই জানাচ্ছি যে ‘পেয়ারার সুবাস’ মুক্তি পাচ্ছে আগামী জানুয়ারিতে। ছবিটি দেখার জন্য দর্শক অপেক্ষা করছেন অনেকদিন ধরেই। আশা করছি গুণী নির্মাতা নুরুল আলম আতিকের সিনেমা দিয়ে আরও একবার বাজিমাত করবেন জয়া আহসান।’ এদিকে নুরুল আলম আতিকও ছবিটি মুক্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা দর্শকের কাছে ‘পেয়ারার সুবাস’ পৌঁছে দিতে প্রস্তুত। ছবিটি নিয়ে দীর্ঘদিনের অপেক্ষার অবসান হবে জানুয়ারিতে।’ এই খবর পেয়ে জয়া আহসানসহ ছবির সব কলাকুশলীরা দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
ছবিতে অভিনয় করা প্রসঙ্গে অভিনেত্রী জয়া আহসান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ছবিটি নিয়ে বলতে পারি, এটা একটা দুর্র্ধষ ছবি। আতিক যে বিষয়টি নিয়ে ছবিটি নির্মাণ করেছেন, এ ধরনের বিষয় সাধারণত কেউ স্পর্শ করে না। কেউ সাহস দেখায় না। সেই হিসেবে আতিক এমন একটা বিষয় নিয়ে ছবি নির্মাণের সাহস দেখিয়েছে। ছবিটি বৈবাহিক সম্পর্কের গল্প নিয়ে নির্মিত। কেমন হয়েছে, সেটা দর্শক ভালো বলতে পারবেন।’ এ ছবির শুটিং হয়েছে সিরাজগঞ্জ ও পাবনায়। ‘পেয়ারার সুবাস’ ছবিতে জয়া ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেলসহ আরও অনেকেই।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com