সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

শাকিব আসছেন ‘শের খান’ হয়ে

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এবার আসছেন পুলিশ অফিসারের ভূমিকায় ‘শের খান’ হয়ে। পুলিশ থ্রিলার ঘরানার এ সিনেমা নির্মাণ করছেন ‘মিশন এক্সট্রিম’ পরিচালক সানী সানোয়ার।
শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’ এবং নির্মাতা সানীর প্রোডাকশস হাউস ‘কপ ক্রিয়েশন’ এর ব্যানারে যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করা হবে। বৃহস্পতিবার দিবাগত রাতে শাকিব খান তার ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেন। পরিচালক সানী সানোয়ারের সঙ্গে চুক্তিপত্র হাতে এক ছবিতে ধরা দেন এই নায়ক-পরিচালক জুটি। ক্যাপশনে লেখেন, “শের খান’ আসছে”। এর আগে এসকে ফিল্মস-এর ফেসবুক পেজে শের খানের খবর দিয়ে বলা হয়েছিল, “স্বল্প সময়ের মধ্যে ‘শের খান’ নিয়ে আপনাদের আগ্রহ, উদ্দীপনা ও ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আশা করি ‘শের খান’ চলচ্চিত্রটি আপনাদের আকাক্সক্ষা পূরণে সফল হবে।”
এদিকে,শুক্রবার বিকেলে রীপা বললেন, “আমার অভিনীত ‘মুক্তি’ সিনেমাটি রিলিজ করতে যাচ্ছে। আর শুনলাম ‘শের খান’ সিনেমায় শাকিব খান সিক্সপ্যাক নিয়ে আসছেন, তাই চ্যালেঞ্জটা সুপারস্টার শাকিব খানের সঙ্গেই নিয়েছি। ‘শের খান’ মুক্তির আগেই আমার ‘মুক্তি’ সিনেমাটি মুক্তি পাবে। ”রাজ রীপা বলেন, ‘এই সিনেমার জন্য কঠোর পরিশ্রম করেছি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com