শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

সাবেক ব্যাংকার আব্দুল করিমের ইন্তেকাল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

সাবেক ব্যাংকার ও দক্ষিণখানের স্থায়ী নিবাসী জনাব আব্দুল করিম মোল্লাহ্ গত রাত বুধবার দিবাগত রাত ২টায় উত্তরাস্থ একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। [ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন]। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি ৪ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ী টাঙ্গাইলের দেলদুয়ারের ব্রাক্ষ্মণখোলা গ্রামে। তাঁর স্ত্রী ২০১৯ সালের নভেম্বরের ৯ তারিখে দুরারোগ্য লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা যান।
সততার প্রশ্নে আপোষহীন বর্ণাঢ্য এক জীবনের অধিকারী এই দম্পতি রতœগর্ভা ছিলেন। বড় ছেলে প্রখ্যাত ইউরোলজিস্ট ডা. কামরুল ইসলাম উজ্জ্বল, দ্বিতীয় ছেলে বিশিষ্ট সাংবাদিক ইসমাঈল আহসান, ছোট ছেলে টেক্সটাইল ইঞ্জিনিয়ার ও একমাত্র মেয়ে আমেরিকা প্রবাসী। তিনি ইসলামী আন্দোলনের সাথে আমৃত্যু জড়িত ছিলেন। এছাড়া আর্ত-মানবতার স্বার্থে ও সমাজের উন্নয়নে মসজিদ-মাদরাসা প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।
তাঁর প্রতিষ্ঠিত মাসজিদুল ফিরদাউসে বাদ জোহর জানাজা শেষে তাঁকে স্থানীয় গণকবরস্থানে দাফন করা হয়। জানাজাহ পড়িয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী এর আমীর জননেতা ডা. শফিকুর রহমান। তাঁর শোক সন্তপ্ত পরিবার সবার কাছে দুআপ্রার্থী।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com