বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

সম্পূর্ণ নতুন রূপে আসছে লেডি সিংঘম

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সম্প্রতি মুক্তি পায় রোহিত শেঠির আসন্ন ছবি ‘সার্কাস’-এর গান ‘কারেন্ট লাগা রে’। রোহিতের আগামী ছবিতে সম্পূর্ণ নতুন পরিচয়ে আসতে চলেছেন এই বলিউড নায়িকা। ‘লেডি সিংঘম’ হয়ে হাজির হবেন তিনি।
রোহিতের এই ছবিতে দীপিকা ক্যামিও হিসেবে আসতে চলেছেন। ‘কারেন্ট লাগা রে’ গানে বলিউডের জনপ্রিয় দম্পতি দীপিকা আর রণবীরকে একসঙ্গে নাচতে দেখা যাবে। অনুষ্ঠানে এদিন রোহিত এক বড়সড় ঘোষণা দেন। তিনি বলেন, ‘আমাকে সবাই প্রশ্ন করেন, “লেডি সিংঘম” কবে আসবে। বলছি শুনুন, ‘সিংঘম অ্যাগেইন’-এ লেডি সিংঘমকে দেখা যাবে।’ রোহিত দীপিকার উদ্দেশে বলেন, সে আমার কপ ইউনিভার্সের লেডি কপ। আর তাই আমরা আগামী বছরই একসঙ্গে কাজ করব।’ এ সময় আনন্দে রোহিতকে জড়িয়ে ধরেন দীপিকা।
শেষ ‘চেন্নাই এক্সপ্রেস’-এ দীপিকাকে কমেডি ড্রামাভিত্তিক ছবিতে দেখা গেছে। ‘চেন্নাই এক্সপ্রেস’ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমার মনে হয় আমার অভিনীত সবচেয়ে কালজয়ী চরিত্রের একটি “মীনাম্মা”। তবে শুধু আমার ফিল্মোগ্রাফিতে নয়, সিনেমার ফিল্মোগ্রাফিতে চরিত্রটিকে কালজয়ী বলতে পারি। “চেন্নাই এক্সপ্রেস” ছবির সেটে আমার যে রকম অনুভূতি ছিলো, এই ছবির সেটে পা রাখার সময় তেমনই অনুভব করেছিলাম। এই গান আমার ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির নানান সুন্দর স্মৃতিকে উসকে দিয়েছিল।’ ২৩ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে ‘সার্কাস’। এই আপাদমস্তক কমেডি ছবির নায়ক রণবীর সিং আর দুই নায়িকা হলেন পূজা হেগড়ে আর জ্যাকুলিন ফার্নান্দেজ। আর আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে দীপিকা অভিনীত ছবি ‘পাঠান’। এই ছবিতে আবার শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com