শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

পূর্বধলায় মুক্তিযোদ্ধাদের ঘোড়াঘাটের ইউএনও’র ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলাকারীদের বিচার দাবিতে (০৯ সেপ্টেম্বর)বুধবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মানববন্ধনে মানববন্ধন করেছে নেত্রকোনার পূর্বধলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড। মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে যোগ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম শতাধিক মুক্তিযোদ্ধা, তাদের সন্তান ও সুধীজনরা অংশ গ্রহণ করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিজাম উদ্দিন, ডেপুটি কমান্ডার আব্দুর রব তালুকদার, সিরাজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান শিক্ষক পরিষদের সভাপতি মো. মাসউদুর রহামান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য আব্দুল কাদির প্রমুখ। এ সময় তারা এই বর্বোরচিত হামলার তীব্র নিন্দা জানান সেই সাথে ওই হামলার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
লিজকৃত জলাশয় থেকে মাছ ধরে নেয়ার অভিযোগ
বদরুল আলম দুলাল সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা বাজার সংলগ্ন মৎস্যচাষিদের লিজকৃত জলাশয় থেকে জোরপূর্বক দফায় দফায় মাছ ধরে নেয় ইউপি সদস্য আঃ কাদের গং। এ ব্যাপারে জলাশয়ের মালিক অভিযোগ দায়ের করলে স্থানীয় প্রশাসন আঃ কাদেরকে কাগজপত্র সহ হাজির হতে বলেন। কিন্তু প্রশাসনের নির্দেশ উপক্ষো করে আঃ কাদের প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছেন এবং বারবার জলাশয়ের মাছ ধরে নিচ্ছেন বলে অভিযোগ করেছে এলাকাবাসি। এলাকাবাসি ও ভুক্তভোগি জলাশয় মালিক বলেন, জানিনা ইউপি সদস্য আঃ কাদেরের খুটির জোড় কোথায়। তিনি চেয়ারম্যান, অন্যান্য ইউপি সদস্য, স্থানীয় মাতব্বর ও প্রশাসনের নির্দেশ মানেন না। এ ব্যাপারে উদ্ধর্তন কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি। যেন আমরা ঐ জলাশয় পূনঃদখল করে মাছ চাষ করে জীবিকা নির্বাহের সুযোগ পাই।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com