বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

পটিয়ায় জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় পার্টি ৩৭তম প্রতিষ্টা বার্ষিকী পালন করা হয়েছে। সকালে পৌর সদরে দলীয় অস্থায়ী কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিকালে পটিয়ার একটি অভিজাত রেস্তোরাঁয় কেক কেটে দলের ৩৭তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুস সাক্তার রণি। এ উপলক্ষে এক আলোচনা সভা দক্ষিণ জেলা জাপা’র যুগ্ম আহবায়ক, সাবেক কমিশনার হাজী নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোস্তাক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, দক্ষিণ জেলা জাপার সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুস ছত্তার রণি। বিশেষ অতিথি ছিলেন জেলা জাপার যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রফিক আহমদ চয়ারম্যান। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা জাপা’র যুগ্ম আহবায়ক ও বোয়ালখালী উপজেলার সভাপতি দিদারুল আলম ফজু। বক্তব্য রাখেন, জেলা জাপা’র নেতা আবদুস ছত্তার সওদাগর, ফরিদ আহমদ চৌধুরী, সাংবাদিক সেলিম চৌধুরী, ডা: খোরশেদ আলম,ফয়জুল কবির চৌধুরী টিটু, নাজিম উদ্দিন মজুমদার, মনির আহমদ চেয়ারম্যান, জাহাঙ্গীর আলম মেম্বার, নেজাম সওদাগর,মাহবুবুল রহমান, রনজিত ভট্টচার্য্য কালু, দিদারুল ইসলাম মুরাদ, নুরুছফা সরকার, মোঃ আবছার, আমিন ফারুকী, নুরুল ইসলাম গান্ধি, মোঃ ইয়াকুব, তাপস বড়ুয়া, ছত্তার, সিরাজ, দিদার, সাহাব মিয়া, আজাদ প্রমূখ। সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টি প্রতিষ্ঠা হয়েছিল আজ থেকে ৩৭ বছর আগে। এ দলের চেয়ারম্যান ছিলেন সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ। আজ তিনি আমাদের মাঝে বেঁচে নেই। কিন্তু জাতীয় পার্টি ৯ বছর ক্ষমতায় থাকাবস্থায় এদেশে শিক্ষা, চিকিৎসা, রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট, মসজিদ, মন্দিরের ব্যাপক উন্নয়ন হয়েছিল। তাই দেশের জনগণ এরশাদ ও তার দল জাতীয় পার্টিকে এখনোও মনে প্রাণে ভালোবাসে। আগামীতে তার যোগ্য উত্তরসূরী দেশের সর্বজন শ্রদ্ধেয়, পরিছন্ন রাজনীতিবিদ ও সাদা মনের মানুষ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি’র নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টি কে শক্তি শালী করার আহবান জানান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com