বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

হোসেনপুরে একই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

ইসলাম শান্তির ধর্ম, জনকল্যাণকর ধর্ম এই বিশ্বাসকে লালন করে ও দীর্ঘদিন ধরে ইসলাম ধর্ম সম্পর্কে জ্ঞান অর্জনের পর পবিত্র কালিমা পাঠের মাধ্যমে কিশোরগঞ্জের হোসেনপুরে একই পরিবারের চারজন ইসলাম গ্রহণ করেছেন। গত বুধবার তারা ইসলাম গ্রহণ করেন।
নওমুসলিমরা হলেন উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামের প্রয়াত খিতীশ সরকারের বাড়ির তাপস সরকার (৪৫) নাম পরিবর্তন করে মো: ইসমাইল, শিলা রানী বণিক (৩৮) নাম পরিবর্তন করে মোছা: আয়েশা আক্তার, মোছা: জয়া সরকার (২১) নাম পরিবর্তন করে ফাতেমা তুজ জোহরা ও তনয় সরকার (১৩) নাম পরিবর্তন করে মো: আব্দুল্লাহ। নওমুসলিম ইসমাইল জানান, তিনি দীর্ঘদিন ইসলাম ধর্মের মানুষের সাথে চলতে চলতে ও ইসলাম ধর্মের বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত হয়ে স্বেচ্ছায়, সজ্ঞানে তিনি পরিবারের চার সদস্য নিয়ে হিন্দুধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
এ ব্যাপারে হোসেনপুর উপজেলার শাহেদল ইউপি চেয়ারম্যান মো: ফিরোজ উদ্দিন জানান, তার ইউনিয়নের গলাচিপা গ্রামের ঐতিহ্যবাহী হিন্দু পরিবারের চারজন সদস্য মুসলিম হওয়ার বিষয়টি জেনে তিনিও সবার মত খুশি হয়েছেন। পাশাপাশি তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলেও জানান তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com