বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

ডেমরায় ৬৭নং ওয়ার্ডে কম্বল বিতরণ

হৃদয় ইসলাম, ডেমরা:
  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

ডেমরায় ৬৭নং ওয়ার্ডে আয়োজনে জামাল সিকদার ও দবিরউদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথি নেহরীন মোস্তফা দিশি সদস্য আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি আওয়ামী লীগ, বলেন বঙ্গবন্ধু না হলে এ দেশ স্বাধীন হতো না। জননেত্রী শেখ হাসিনা এই দেশকে উন্নয়ন করেছেন আগে পরে যারা ক্ষমতায় আসছেন তারা কিন্তু এই আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকাকালীন যেসব উন্নয়ন হয়েছে তারা করতে পারেনি। আপনারা জানেন পদ্মা সেতু, মেট্রো রেল, ওরাল সেতু, রূপপুর পরমাণু কেন্দ্র, রাস্তাঘাট উন্নয়ন করেছেন।
আয়োজনে জামাল সিকদার সভাপতি বঙ্গবন্ধু পরিষদ ৬৭নং ওয়ার্ড ডেমরা, বলেন আমি সবসময় গরিব অসহায় মানুষের পাশে আছি, সার্বিক তত্ত্ববোধনে মোঃ মোয়াজ্জেম খান সাধারণ সম্পাদক ৬৭নং ওয়ার্ড বঙ্গবন্ধু পরিষদ ডেমরা, বলেন আমি কম্বল বিতরণ করতে পেরে আমি আনন্দিত। আব্দুল সাত্তার সহ-সভাপতি ৬৭নং ওয়ার্ড বঙ্গবন্ধু পরিষদ ডেমরা, বলেন আমি সব সময় সমাজের অসহায় মানুষের পাশে আছি। সভাপতিত্ব করেন মোস্তফা কামাল সাধারণ সম্পাদক শুকসী ইউনিট আওয়ামী লীগ, মনির হোসেন লিটন প্রতিষ্ঠাতা সভাপতি ডেমরা ইউনিয়ন ছাএলীগ, ইকবাল হোসেন লিটন প্রতিষ্ঠাতা সভাপতি যুবলীগ, আনোয়ারা বেগম মহিলা সম্পাদিকা বিনিময় ইউনিট আওয়ামী লীগ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com