বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

পদযাত্রা শেষে ফেরার পথে হামলায় বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা

আহসান,ভোলা সংবাদদাতা:
  • আপডেট সময় শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

কেন্দ্র ঘোষিত কর্মসূচী, সরকার হটানোর আন্দোলনে তৃণমূলের মানুষকে সম্পৃক্ত করতে গতকাল শনিবার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা’ করেন উপজেলা বিএনপি। ভোলার বোরহানউদ্দিন উপজেলা বি এন পি’ সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সরোয়ার আলম খান এর নেতৃত্বে ৯ টি ইউনিয়নে এ পথযাত্রা অনুষ্ঠিত হয়। পথযাত্রায় অংশগ্রহণ করেন,ইউনিয়ন পর্যায়ের ছাত্রদল, যুবদল, শ্রমিকদল,মূল দল সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন, উপজেলা বি এন পি নেতা,নাসিম কাজি,আলমগির মাতাব্বার, সাইদুর রহমান লিটন,উপজেলা যুবদলের সভাপতি শিহাব উদ্দিন হাওলাদার, সমাবেশ বিএনপি উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক, সরোয়ার আলম খান, সরকারের সমালোচনা করে বলেন, সরকার অন্যায়ভাবে গ্যাস, বিদ্যুৎ,চাল-ডাল-তেল,সহ নিত্যপণ্যের দাম বাড়াচ্ছে। জনগণ আর পারছে না। এসময় তিনি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, ও দলের চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার মুক্তি ও দাবি করেন। পূর্ব নির্ধারিত এ কর্মসূচি উপলক্ষে উক্ত এলাকার(বোরহানউদ্দিন দৌলৎখান) সাবেক এমপি এবং বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ হাফিজ ইব্রাহিম পক্ষ থেকে কর্মসূচি সফল করার লক্ষে নানা দায়িত্ব বণ্টন করে দেয়া হয়।নেতা কর্মীদের মাঝে। যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আজ গণতন্ত্র গণতান্ত্রিক ভাবে জেলার বিভিন্ন উপজেলায় এ কর্মসূচি পালন করা হয়, বলে জানান তারা।
এদিকে পথযাত্রা কর্মসূচী শেষে বাড়ী ফেরার পথে উপজেলার পক্ষিয়া ইউনিয়নের যুবদলের সহসভাপতি,সাচরা ইউনিয়নের শ্রমিক দলের সহসভাপতি মিরাজ শরিফ,আল-আমিন,সহসভাপতি সাচরা ইউনিয়ন ছাত্রদল, ও সাফিজল নামে বড়মানিকা ইউনিয়ন বিএনপি’র কর্মীদের উপর ছাত্রলীগ যুবলীগের হামলা অভিযোগ করেন,উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাধক শহিদুল আলম নাসিম কাজি। তিনি ক্ষোভ প্রকাশ করে সাংবাদিক দের জানান,আমাদের নেতা কর্মীরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন শেষে যার যার গন্তব্যস্থলে যাওয়ার প্র্যাক্কালে অতর্কিতভাবে ছাত্রলীগ যুবলীগ হামলা করে, আমরা এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।এবং তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবিও জানান তিনি। ঘটনার বিষয় জানতে বোরহান উদ্দিন উপজেলা ছাত্রলীগ যুবলীগ, নেতৃবৃন্দদেরকে মুঠোফোন বারবার কল করা হলেও তাদেরকে ফোনে পাওয়া যায়নি, এ বিষয় বোরহানউদ্দিন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনির মিয়া,বলেন, বিএনপির আজ কর্মসূচি আছে সেটা আমি জানি, তবে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই । এছাড়াও জেলার অন্যান্য উপজেলা লালমোহন চরফ্যাশন দৌলৎখান উপজেলাতেও বিএনপি নেতা কর্মীদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com