শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
মাধবদীতে লোডশেডিং ও গরমে ব্যাপক চাহিদা বেড়েছে চার্জার ফ্যানের বৃষ্টি প্রার্থনায় অঝোরে কাঁদলেন বরিশালের মুসল্লিরা আদিতমারীতে গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা নওগাঁয় বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর চকরিয়ায় একাধিক অভিযানেও অপ্রতিরোধ্য বালুখেকো সিন্ডিকেট রবি মওসুমে নওগাঁ জেলায় ৮৮ হাজার ১১০ মেট্রিকটন ভূট্টা উৎপাদনের প্রত্যাশা কটিয়াদীতে প্রচন্ড তাপ প্রবাহ, বৃষ্টির জন্য সালাতুল ইসস্তিকা বরিশালে দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিম হাসপাতালে জনসচেতনতামূলক প্রচারণা শুরু কালীগঞ্জে রাতের অন্ধকারে কৃষি জমির মাটি লুট

বরিশালে করোনার উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার দুপুরে জেলার আগৈলঝাড়া উপজেলার পূর্ব বাগধা গ্রামে এক পুরুষ ও শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার এক শিশু মারা গেছে। এ ঘটনার পর পূর্ব বাগধা গ্রামের প্রায় পাঁচ’শ পরিবারকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন পরিবারের উদ্বৃতি দিয়ে জানান, পূর্ব বাগধা গ্রামের সোহরাব মিয়ার পুত্র আলী আকবর (৩৫) বুধবার সকালে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে নিজবাড়িতে আসে। সে (আলী আকবর) দুরপাল্লারুটে চলাচলকারী গোল্ডেন লাইন পরিবহনের সুপারভাইজার ছিলেন। দুপুর দুইটার দিকে নিজ বাড়িতে আলী আকবরের মৃত্যু হয়েছে। তবে তিনি (আকবর) করোনায় আক্রান্ত কিনা তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে।
অপরদিকে জ্বর-সর্দি ও কাশি নিয়ে ঝালকাঠির নলছিটি উপজেলার ছয় বছরের এক শিশু মঙ্গলবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নলছিটি উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, শিশুটি দীর্ঘদিন থেকে কিডনি সমস্যায় ভুগছিলো। কিন্তু জ্বর-সর্দি ও কাশি শুরু হওয়ার পর তার মৃত্যু হওয়ায় এলাকাবাসীর আতঙ্কের কারণে শিশুটির বাড়ির ১২ জন সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন বলেন, অন্যকেনো কারণে শিশুটির মৃত্যু হয়েছে। সে করোনা ভাইরাসে আক্রান্ত ছিলোনা।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com