সোমবার, ০১ জুন ২০২০, ১০:৪৯ অপরাহ্ন




কাজিপুরে বিএনপি নেতা তুষারের ত্রাণ বিতরণ

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৮৩ বার পঠিত




করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশে সাধারণ মানুষের জনজীবন স্থবির হয়ে পড়েছে। হুমকির মুখে বাংলাদেশের অর্থনীতি। না খেয়ে থাকা কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র উপদেষ্টা ও কাজিপুর উপজেলা বিএনপি’র যুগ্ম আহব্বায়ক টিএম তহ্জিবুল এনাম তুষার তালুকদার।

বৃহস্প্রতিবার (২১মে) সকালে সিরাজগঞ্জ কাজিপুর উপজেলার সদর ইউনিয়নের দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের পাশে জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটি’র সদস্য, ইকবাল হাসান মাহমুদ টুকু’র তত্বাবধানে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র উপদেষ্টা ও কাজিপুর উপজেলা বিএনপি’র যুগ্ম আহব্বায়ক তুষার তালুকদার এর সহযোগীতায় ত্রাণ ও নগদ অর্থ নিয়ে পাশে দাড়িয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন বিএনপ’র আহব্বায়ক সোলায়মান মেম্বর, এম, মনসুর হাবিব (বাদশা বিএসসি) যুগ্ম আহব্বায়ক আবুল কালাম সহ ইউনিয়ন বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ।

তুষার তালুকদার এর বড় ভাই টি,এম, মনসুর হাবিব জানান, করোনা ভাইরাসের কারণে কাজিপুর উপজেলার ৬টি ইউনিয়নকে গত ৯ এপ্রিল থেকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। কাজিপুর উপজেলার হাজার হাজার মানুষ এখন বেকার হয়ে পড়েছে। করোনার ভাইরাসের এমন দূর্যোগ মুহুর্তে সাধারণ মানুষের পাশে এসে দাড়ানোর জন্য ছোট ভাই তুষার তালুকদারকে অসংখ্য ধন্যবাদ জানাই।

সিরাজগঞ্জ জেলা বিএনপি’র উপদেষ্টা ও কাজিপুর উপজেলা বিএনপি’র যুগ্ম আহব্বায়ক তুষার তালুকদার জানান, দেশের এই জাতীয় সংকট মুহুর্তে বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় আমি সিরাজগঞ্জ ১ আসন কাজিপুর উপজেলার সদর ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আামি চাই সরকারের ত্রাণ তহবিল থেকে সঠিক পদ্ধতিতে আমার উপজেলায় ত্রাণ বিতরণ করলে আমি খুশি হব। এছাড়া করোনাকালে সবাইকে প্রশাসনের নির্দেশ মেনে চলার আহবান জানান এই নেতা।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com