শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম ::
মাধবদীতে লোডশেডিং ও গরমে ব্যাপক চাহিদা বেড়েছে চার্জার ফ্যানের বৃষ্টি প্রার্থনায় অঝোরে কাঁদলেন বরিশালের মুসল্লিরা আদিতমারীতে গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা নওগাঁয় বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর চকরিয়ায় একাধিক অভিযানেও অপ্রতিরোধ্য বালুখেকো সিন্ডিকেট রবি মওসুমে নওগাঁ জেলায় ৮৮ হাজার ১১০ মেট্রিকটন ভূট্টা উৎপাদনের প্রত্যাশা কটিয়াদীতে প্রচন্ড তাপ প্রবাহ, বৃষ্টির জন্য সালাতুল ইসস্তিকা বরিশালে দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিম হাসপাতালে জনসচেতনতামূলক প্রচারণা শুরু কালীগঞ্জে রাতের অন্ধকারে কৃষি জমির মাটি লুট

রায়পুরে অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই, ৫০ লক্ষ টাকার ক্ষতি

মোঃ মোস্তফা কামাল, রায়পুর (লক্ষ্মীপুর)
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুন, ২০২০

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবী আগুনে পুড়ে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আজ (মঙ্গলবার) বিকেলে একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত ঘটে বলে জানা যায়। আগুনে ওষুধের দোকান, কাপড়ের দোকান, ফার্নিচার ও ইলেক্ট্রনিক্সের দোকানসহ ৯টি দোকান পুড়ে যায়।

স্থানীয়রা জানান, আজ বিকেলে উপজেলার হায়দরগঞ্জ বাজারের পেঁয়াজ হাটার একটি দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে। এরপর মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু ততক্ষনে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মোঃ নজরুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ঘন্টা যাবৎ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, তাৎক্ষনিক আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে ৯টি দোকান পুড়ে যায়। অগ্নিকান্ডে ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে।

এমএস/প্রিন্স/প্রতিনিধি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com