শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

ইসলামী আন্দোলনের ঢাকার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েতের ইন্তেকাল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪

ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন (৫৫) আর নেই। গত শুক্রবার (১৭ মে) বেলা পৌনে ৪টার দিকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
দলের পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি ঢাকা জেলা দক্ষিণের কেরানীগঞ্জে সাংগঠনিক কর্মসূচি সদস্য প্রশিক্ষণ কর্মশালায় আলোচনাকালে অসুস্থবোধ করলে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তিনি ইন্তেকালে করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন ভাই-তিন বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তার ইন্তেকালের খবরে দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মিটফোর্ড হাসপাতালে ছুটে যায়। এসময় নেতাকর্মী ও আত্মীয় স্বজনদের মধ্যে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের ইন্তেকালে দলের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।
পৃথক বিবৃতিতে মরহুমের মাগফিরাত কামনা করেন ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সেক্রেটারি মাওলানা আরিফুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান, ইসলামী আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মশিউর রহমান, মুক্তিযুদ্ধ প্রজন্ম কাউন্সিল সভাপতি শহিদুল ইসলাম কবির।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com