শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

সম্পত্তির ৭০ ভাগ দাবি! হার্দিককে ফকির বানাবেন নাতাশা?

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২৯ মে, ২০২৪

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার জীবন থেকে শান্তি শব্দটা বহুদিন ধরেই লাপাত্তা! এ আজ আর নতুন কিছু নয়। রোহিত শর্মার বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তার জীবনে শনি নেমে এসেছে! তালিতে নয়, সপ্তদশ আইপিএল কাটিয়েছেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ হয়েছিল তার মাথার বালিশ ও কোল বালিশ। এহেন হার্দিকের নেতৃত্বেই মুম্বই সবার আগে এবার আইপিএল থেকে ছিটকে যায়। মাঠের ঝড়ের পর এবার হার্দিকের জীবনেও উঠেছে ঝড়! জানা যাচ্ছে হার্দিক এবং তার স্ত্রী নাতাশা স্টানকোভিচের সম্পর্কে ফাটল ধরেছে! খবর হার্দিক-নাতাশার নাকি ডিভোর্স হয়ে গিয়েছে!
ভারতীয় ও সার্বিয়ান জুটির ভাঙনের ব্যাপারে কেউই কোথাও মুখ খোলেননি। তবে নাতাশা বা হার্দিক একের পর এক যে কাজ করে চলেছেন, তা সাফ বলে দিচ্ছে যে, আজ দু’জনে দু’টি ভিন্ন পথ ধরেই হাঁটছেন। হার্দিকের সামনেই রয়েছে টি-২০ বিশ্বকাপ। ইতিমধ্যেই রোহিত শর্মা-সহ একাধিক ক্রিকেটার নিউ ইয়র্কে চলে গেছেন। কিন্তু হার্দিক জাননি। তিনি আইপিএল শেষ করেই বিদেশে চলে গিয়েছেন। অজানা কোথাও ছুটি কাটাচ্ছেন।
সদ্যই পুল সেশনের ভিডিও পোস্ট করে ইনস্টায় লিখেছেন ‘রিচার্জিং’! হার্দিক ভারতীয় দলের প্রথম অনুশীলনের আগেই যোগ দেবেন বলে খবর। হার্দিক যেখানে আছেন, সেখানে তার সঙ্গে নাতাশা নেই, তাও দিনের আলোর মতো স্পষ্ট হয়ে গেছে। কারণ সদ্যই নাতাশাকে দেখা গিয়েছে আলেকজান্দার অ্যালেক্সলিকের সাথে। যার সঙ্গে আবার অভিনেত্রী দিশা পাটানির সম্পর্ক আছে বলেও মনে করা হয়। আলেকজান্দারের সঙ্গে নাতাশাকে দেখে এক সাংবাদিক তার আর হার্দিকের সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিলেন। যা শুনে নাতাশা হাসি মুখে ‘ধন্যবাদ’ বলে বেরিয়ে যান! এখানেই শেষ নয় নাতাশা তার ইনস্টাগ্রামে একটি রহস্য়ময় পোস্ট করেছিলেন। তাতে ক্য়াপশন দিয়েছিলেন, ‘কেউ পথে বসতে চলেছে’! সেই ইনস্টা স্টোরির স্ক্রিনশটও দ্রুত ভাইরাল হয়েছে। কারণ জানা যাচ্ছে যে নাতাশা নাকি হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ দাবি করেছেন! কতটা সত্যি আর কতটা মিথ্যা, তা সময় আসলেই বলবে। তবে আপাতত হার্দিক-নাতাশার মধ্যে কিছুই যে ঠিক নেই, তা বলে দেয়া যায়।
কিভাবে হার্দিক-নাতাশার বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ল? নাতাশা তার ইনস্টাগ্রাম বায়ো থেকে হার্দিকের পদবি এখন মুছে ফেলেছেন। অর্থাৎ তিনি আগে লিখতেন নাতাশা স্ট্যানকোভিচ পান্ডিয়া। এখন শুধুই নাতাশ স্ট্যানকোভিচ লিখছেন। নাতাশার ইনস্টায় ঢুঁ মারলে দেখা যাবে যে ১৪ সপ্তাহ আগে ভ্যালেন্টাইন’স ডে-র দিন তার পরিবারের সঙ্গে ছবি রয়েছে। যেখানে হার্দিক ও তাদের সন্তান অগস্ত্য রয়েছে। সেই পোস্টও কিন্তু হার্দিকের করা। নাতাশা শুধু টাইমলাইনে নিয়েছিলেন। প্রেমদিবস কেটে যাওয়ার পর থেকে নাতাশা শুধুই নিজের এবং নিজের কাজের ছবি-ভিডিও পোস্ট করেছেন। সম্প্রতি রেডিটে ‘বলিব্লাইন্ডসএনগসিপ’ গ্রুপের করা একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেখানেও এই নাতাশার ইনস্টা কীর্তি উল্লেখ করে, তাদের সম্পর্ক ঠিক নেই বলেই দাবি করা হয়েছে। ২০২০ সালে সার্বিয়ান মডেল নাতাশার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। এরপর তারা হিন্দু ও খ্রিস্টান মতে দু’বার বিয়ে করেন। সূত্র : জি নিউজ




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com