রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের তাহিরপুরে খাস কালেকশনের নামে দুর্নীতি: জেলা প্রশাসকের কাছে অভিযোগ নতজানু নীতির কারণে হাসিনা সীমান্ত হত্যার প্রতিবাদ করেননি খেলাধুলা শরীরিক ওমানসিক বিকাশ ঘটায় : রেজওয়ানুল হক পাটগ্রামের দহগ্রামে বন্যা কবলিত পরিবারের মাঝে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ সহায়তা প্রদান কালীগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন ফটিকছড়িতে হামলার পর উল্টো মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ! লাকসামে ১৬৫ পরিবারকে স্পেন-বাংলাদেশ সোসাইটির নগদ অর্থ সহায়তা শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নড়াইলে হরিলীলামৃত স্কুলের শিক্ষকদের সম্মানী প্রদান ফুলপুরে বন্যার মারাত্মক অবনতি রায়গঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪

যুক্তরাষ্ট্র বনাম আয়ারল্যান্ড ম্যাচ ভ-ুল হওয়ায় কপাল পুড়ল পাকিস্তানের। বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়াতে পারেনি। ৩ ঘণ্টা অপেক্ষা করে শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করলেন আম্পায়াররা। এই মুহূর্তে ৩ ম্যাচে ২ পয়েন্ট রয়েছে বাবর আজমদের খাতায়। বাবররা আমেরিকা ও ভারতের কাছে হেরে যান। পরে কানাডাকে পরাজিত করে পয়েন্টের খাতা খোলে পাকিস্তান। বর্তমান পরিস্থিতিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ জিতলেও পাকিস্তানের পক্ষে ৪ পয়েন্টের বেশি সংগ্রহ করা সম্ভব হবে না। সুতরাং, এবারের মতো টি-২০ বিশ্বকাপের গ্রুপ লিগ থেকেই বিদায় নিশ্চিত হয়ে যায় পাকিস্তানের। এই মুহূর্তে পাকিস্তানের নেট রান-রেট +০.১৯১। অপরদিকে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসে সবাইকে চমকে দিয়ে সুপার এইট নিশ্চিত করলো যুক্তরাষ্ট্র।
যুক্তরাষ্ট্র, পাকিস্তান ও আমেরিকার বিরুদ্ধে এ-গ্রুপের প্রথম ৩টি ম্যাচ জিতে ভারত ইতোমধ্যেই চলতি টি-২০ বিশ্বকাপের সুপার এইটের টিকিট নিশ্চিত করেছে। কানাডার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে ভারত জিতুক বা হারুক, তারা এ-গ্রুপের এক নম্বর দল হিসেবে পরের রাউন্ডে প্রবেশ করবে। ৩ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করা টিম ইন্ডিয়ার নেট রান-রেট এই মুহূর্তে +১.১৩৭। অপরদিকে ৩ ম্যাচে ২ জয়ে যুক্তরাষ্ট্রের পয়েন্ট আগেই ৪ হয়ে গেছে। পাকিস্তানের বাকি এক ম্যাচ জিতলে তাদের পয়েন্ট হতো ৪। কিন্তু আজকের ম্যাচ বাতিল হয়ে যাওয়ার কারণে যুক্তরাষ্ট্রের পয়েন্ট হয়ে গেছে ৫।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com