রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের তাহিরপুরে খাস কালেকশনের নামে দুর্নীতি: জেলা প্রশাসকের কাছে অভিযোগ নতজানু নীতির কারণে হাসিনা সীমান্ত হত্যার প্রতিবাদ করেননি খেলাধুলা শরীরিক ওমানসিক বিকাশ ঘটায় : রেজওয়ানুল হক পাটগ্রামের দহগ্রামে বন্যা কবলিত পরিবারের মাঝে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ সহায়তা প্রদান কালীগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন ফটিকছড়িতে হামলার পর উল্টো মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ! লাকসামে ১৬৫ পরিবারকে স্পেন-বাংলাদেশ সোসাইটির নগদ অর্থ সহায়তা শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নড়াইলে হরিলীলামৃত স্কুলের শিক্ষকদের সম্মানী প্রদান ফুলপুরে বন্যার মারাত্মক অবনতি রায়গঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

শেখ মুজিবের স্মৃতি বিজাড়ি স্কুলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আফজাল হোসেন (টুঙ্গিপাড়া) গোপালগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ৬ জুলাই, ২০২৪

গোপালগঞ্জ টুঙ্গিপাড়া জি টি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (খোকার) ছেলে বেলার স্কুলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা। ৬ জুলাই শনিবার সকাল ১১ টার দিকে অনুষ্ঠানের স্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন ও এসো বঙ্গবন্ধুকে জানি শীর্ষক অ্যালবাম মোড়ক উন্মোচন করেন তিনি। এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কচিকাঁচা শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।
বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী টুংগীপাড়া নবনির্মিত মাল্টিপারপাস পৌর সুপার মার্কেট পরিদর্শন করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফাতেহা পাঠ দোয়া ও বিশেষ মোনাজাত করেন।
এর পরে টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে যান সরকার প্রধান শেখ হাসিনা। এর আগে (গত ৫ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে যোগ দেন। রাত পৌনে আটটার দিকে দুই দিনের ব্যক্তিগত সফরে সড়কপথে পিতার জন্মভূমি টুঙ্গিপাড়া এসে পৌঁছান। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি নিরবে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এ সময়ে দেশের অব্যাহত উন্নয়ন সমৃদ্ধি অগ্রগতি সুখ শান্তির জন্য প্রার্থনা করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com