শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

অনন্ত জলিলের সিনেমায় ইলিয়াস কাঞ্চন, থাকছে অনেক চমক

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

‘দিন : দ্য ডে’ নামের একটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনার এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তার সঙ্গে জুটি বেঁধেছেন তারই স্ত্রী বর্ষা। এই জুটি আরও এক নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন। সেই সিনেমার নাম ‘নেত্রী : দ্য লিডার’। এখানে অভিনয়ের পাশাপাশি পরিচালনার দায়িত্বও পালন করবেন অনন্ত। আন্তর্জাতিক মান ও বাজারকে লক্ষ করে নির্মিত হতে যাওয়া এই সিনেমার পরিচালনায় থাকবেন ভারত ও তুরস্কের আরও দুজন পরিচালক।
চলচ্চিত্রটি নির্মিত হবে বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায়। গত রোববার (৭ ফ্রেব্রুয়ারি) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন অনন্ত।
তিনি সেখানে জানান, তার নতুন সিনেমায় অভিনয় করবেন নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। অনন্ত জলিলের প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে এ অভিনেতাকে চূড়ান্ত করা হয়েছে।
ছবিতে একজন নেত্রীর চরিত্রে দেখা যাবে বর্ষাকে। মূলত তাকে কেন্দ্র করেই এ সিনেমার গল্প। এখানে গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে অভিনয় করবেন কাজী হায়াৎ। ছবির গল্প জানিয়ে অনন্ত সংবাদ সম্মেলনে বলেন, ‘সিনেমাটিতে সিলেট অঞ্চলের একটি রাজনৈতিক পরিবারের গল্প তুলে ধরা হবে। একজন নেতার মেয়ে কেমন করে পরিবারের ঐতিহ্যকে টিকিয়ে রাখে, কেমন করে সে নানা নেতিবাচকতা ও প্রতিবন্ধকতাকে জয় করে সবার প্রিয় নেত্রী হয়ে ওঠে তা উপস্থাপন করার হবে।’
২৭ ফেব্রুয়ারি ছবির অভিনয়শিল্পীদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হবে। এরপর ২৮ ফেব্রুয়ারি থেকে সিলেট ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় চলবে এ সিনেমার শুটিং। তুরস্কেও হবে বেশ কিছু অংশের দৃশ্যধারণ। এর আগে জানা গেছে, এ সিনেমায় ভারতীয় তিন জনপ্রিয় অভিনেতা অভিনয় করবেন। তারা হলেন প্রদীপ রাওয়াত, ও কবির দুহান সিং ও রবি কিষান। তবে গতকাল সংবাদ সম্মেলনে অনন্ত জানান, রবি কিষানের জায়গায় পরিবর্তন এসেছে। তার বদলে এখানে দেখা যাবে ভারতের অভিনেতা তরুণ অরোরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com