শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

কিডস ক্রিয়েশান টিভি’র চিত্রাংকন প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ২০২১ উপলক্ষ্যে কিডস ক্রিয়েশান টিভি আয়োজিত শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয় গতকাল ১৬ই ফেব্রুয়ারি প্রতিষ্ঠানের নিজস্ব স্টুডিওতে। “প্রিয় বাংলাদেশ” প্রতিপাদ্যে সারা বাংলাদেশের জন্য আয়োজিত এই প্রতিযোগিতায় প্রাথমিকভাবে অনলাইনে ছবি আহ্বান করা হয়। সেখান থেকে বিচারক মন্ডলীর রায়ে শীর্ষ দশ জনকে নিয়ে আয়োজন করা হয় চুড়ান্ত পর্ব। এতে বিচারক ছিলেন বাংলাদেশ চারুশিল্পী পরিষদের সভাপতি শিল্পী ইব্রাহীম মন্ডল এবং চারুশিল্পী সোনিয়া পারভীন। প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত হয় পুরষ্কার বিতরণী। কিডস ক্রিয়েশান টিভি’র সিইও মিডিয়া ব্যক্তিত্ত্ব শরীফ বায়জীদ মাহমুদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পী ইব্রাহীম মন্ডল, বিশেষ অতিথি ছিলেন শিল্পী সোনিয়া পারভীন, মির্জা সাফায়েত জাহান পলাশ এবং জননন্দিত ক্ষুদে বক্তা সুবাহ সাফায়েত সিজদাহ। এছাড়া অংশগ্রহণকারী শিল্পী এবং অভিভাবকরাও বক্তব্য রাখেন ।
প্রধান অতিথি বলেন, আমাদের শিশুদেরকে সৃজনশীল ও দেশপ্রেমিক হিসাবে গড়ে তুলতে কিডস ক্রিয়েশান টিভি’র এই আয়োজন অতুলনীয়। তিনি সবার প্রতি কিডস ক্রিয়েশানের উদ্যোগকে সমর্থন জানানোর আহ্বান জানিয়ে বলেন, সন্তানকে খ্যাতিমান করার চেয়ে চরিত্রবান করে গড়ে তুলার মধ্যেই পিতামাতার সাফল্য লুকিয়ে আছে।
সভাপতি শরীফ বায়জীদ মাহমুদ বলেন, আজকের ছোট্ট শিশুরা আগামীর বাংলাদেশ। “সুন্দর আগামীর জন্য” এই শ্লোগানকে সামনে রেখে কিডস ক্রিয়েশানের প্রতিষ্ঠা। আমাদের আয়োজনে ছোট্ট সোনামনিরা যে ছবি এঁকেছে তা এক কথায় অসাধারণ। প্রায় দুইশ ক্ষুধে আঁকিয়ের মাঝে যারা বিজয়ী হয়েছে তাদের তিনি অভিনন্দন জানান। সাথে সাথে কিডস ক্রিয়েশানের সঙ্গে থাকার আহ্বানও জানান। বিশেষ অতিথি বলেন, শিশুদের জন্য একটি আনন্দদায়ক শিক্ষার পরিবেশ নিশ্চিত করা প্রয়োজন। তাহলেই তারা সঠিকভাবে বেড়ে উঠবে।
প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে মোছা: আফিয়া মারইয়াম, দ্বিতীয় সিমিন হাবীব সাফা এবং তৃতীয় হয় অপূর্ব দেব দীপ। বিশেষ পুরষ্কার পায় ফাতেমা রহমান সোহা, সামিহা জামান এবং জারিন সুলতানা নুহা। বিজয়ীদের মাঝে নগদ অর্থসহ ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা। এছাড়াও অংশগ্রহণকারী সবাইকে পুরষ্কৃত করা হয়। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ডেপুটি হেড অব প্রোগ্রাম আহসান হাবীব খান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com