রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম ::
গজারিয়া জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচার কেশবপুরে উন্নয়ন কর্মকান্ডে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা গ্রামবাংলার খেলাধুলার একটি ঐতিহ্য ছিল এসব কাঠের খেলনা গজারিয়াবাসীর সেবা করাই রুহুল আমিনের লক্ষ্য আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব আঃ হককে চায় সর্বস্তরের জনগণ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থী রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গ্রাহক স্বার্থ সংরক্ষণ কমিটির মানববন্ধন জামালপুরে পল্লীবিদ্যুতের অভিন্ন চাকরিবিধি বাস্তবায়নের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করার ক্ষেত্রে সরকারের অঙ্গীকার আছে পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা

শেয়ারের আগে মিউট করা যাবে হোয়াটসঅ্যাপ ভিডিও

আইটি ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

করোনায় মানুষ বাইরে কম বের হওয়ার কারণে ব্যাপক হারে বেড়েছে হোয়াটসঅ্যাপের ব্যবহার। গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন সব ফিচার নিয়ে হাজির হয়েছে মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। বিজনেস অ্যাকাউন্টের জন্য কার্ট অপশন, পেমেন্ট অপশন এনেছে তারা। একসঙ্গে একটাই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট একের বেশি ফোনে চালানোর জন্যও নতুন ফিচার আনতে পারে বলে জানা গিয়েছে। এবার এসবের পাশাপাশি ভিডিও মিউট করার অপশন আনছে তারা।
করোনায় অনেকেই নিজের পরিবারের সঙ্গে যোগাযোগের জন্য হোয়াটসঅ্যাপ ভিডিও কলের সাহায্য নিয়েছেন। এই মেসেজিং অ্যাপ ওয়ার্ক ফ্রম হোমের ক্ষেত্রেও অনেকটা সুবিধে করে দিয়েছে। মোটামুটি ব্যবহারকারীরা গড়ে ১৫ বিলিয়ন মিনিট কাটিয়েছেন এই অ্যাপে। যার কথা মাথায় রেখে এই সব নতুন ফিচার এনেছে সংস্থা। জানা গিয়েছে, কাউকে ভিডিও পাঠানোর আগে তা মিউট করা যাবে এবার থেকে। অ্যান্ড্রয়েড বেটা া২.২১.৩.১৩ ভার্সনে এই অ্যাপের টেস্টিং চলছে। হোয়াটসঅ্যাপের ক্ষেত্রে এই ফিচার নতুনভাবে চালু হলেও ইনস্টাগ্রামের ক্ষেত্রে আগেই চালু হয়ে গিয়েছে। এই প্ল্যাটফর্মে কাউকে সরাসরি ভিডিও পাঠানোর জন্য বর্তমানে মিউট করার অপশন পাওয়া যাচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com