শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

রাজধানীসহ সারা দেশে ছাত্রশিবিরের বিক্ষোভ সমাবেশ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১

ভারতের সুপ্রিম কোর্টে দায়ের করা রিটের তীব্র নিন্দা

ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী কর্তৃক পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াতের উপর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে দায়ের করা রিটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।
ঢাকা মহানগর উত্তর: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর শাখা। কেন্দ্রীয় দপ্তর সম্পাদক রাজীবুর রহমান পলাশের নেতৃত্বে বাড্ডা মহাসড়কে মিছিল সমাবেশ করে। এসময় মহানগর সভাপতি মাহমুদ মুরাদ ও সেক্রেটারি জাহাঙ্গির আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর দক্ষিণ: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণ শাখা। সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মঞ্জুরুল ইসলামের নেতৃত্বে নগরীর যাত্রাবাড়ী এলাকায় মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় মহানগর সভাপতি নোমান সিকদার ও সেক্রেটারি সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।
ঢাকা মহানগরী পশ্চিম: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখা। সকাল ৮.০০টায় কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক হাবিবুর রহমানের নেতৃত্বে মিছিলটি মিরপুর ১ এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। এসময় মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মারুফসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর পূর্ব: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির ঢাকা মহানগর পূর্ব শাখা। সকাল ১০টায় কেন্দ্রীয় প্রচার সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে রাজধানীর খিলগাঁও মহাসড়কে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় মহানগর সভাপতি মুজিবুর রহমান ও সেক্রেটারি মু. আবুল খায়ের সহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহণ করে।
গাজীপুর মহানগর:ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির গাজীপুর মহানগর শাখা। সকাল ১০টায় মহানগর সভাপতি জহির উদ্দিনের নেতৃত্বে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় মহানগর সেক্রেটারিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করে।
বরিশাল মহানগর:পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির বরিশাল মহানগর শাখা। সকাল ৯টায় মহানগর সভাপতি আবু হানিফা মুহাম্মদ নোমানের নেতৃত্বে ঢাকা-বরিশাল মহাসড়কে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় মহানগর সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খুলনা মহানগর: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির খুলনা মহানগর শাখা। সকাল সাড়ে ৯টায় মহানগর সভাপতি মোশারফ আনসারির নেতৃত্বে ঢাকা-খুলনা মহাসড়কে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এতে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।
সিলেট মহানগর :পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির বরিশাল মহানগর শাখা। সকাল ১১টায় মহানগর সভাপতির সাইফুল ইসলামের নেতৃত্বে নগরীর আম্বরখান এলাকায় মিছিল ও সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় মহানগর সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রংপুর মহানগর:ঢাকা-রংপুর মহাসড়কে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির খুলনা মহানগর শাখা। সকাল ৮টায় মহানগর সভাপতি হাফেজ শাহাবুদ্দিন সরকারের নেতৃত্বে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা।
চট্টগ্রাম মহানগর উত্তর: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর উত্তর শাখা। কর্মসূচিতে নেতৃত্বেদেন মহানগর সভাপতি আমানুল্লাহ। এসময় মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
চাঁদপুর শহর: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির চাঁদপুর শহর শাখা। সকাল ৯টায় শহর সভাপতি সুলতান মাহমুদের নেতৃত্বে নগরীর প্রাণকেন্দ্রে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় শহর শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দিনাজপুর শহর:পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির দিনাজপুর শহর শাখা। সকাল ১০টায় শহর সভাপতির নেতৃত্বে ঢাকা-দিনাজপুর মহাসড়কে মিছিল সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় শহর শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নীলফামারী জেলা: পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির নীলফামারী জেলা শাখা। সকাল ৯টায় অনুষ্ঠিত এ মিছিল সমাবেশে জেলা সভাপতি-সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।
মৌলভীবাজার জেলা:ঢাকা সিলেট মহাসড়কে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির মৌলভীবাজার জেলা শাখা। এতে জেলা সভাপতি-সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ঢাকা জেলা উত্তর:পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের উচ্চ আদালতে রিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির ঢাকা জেলা উত্তর শাখা। এসময় জেলার বিভিন্ন পর্যায়ের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com