শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

নিষেধাজ্ঞা শেষে ক্রিকেট মাঠে ফিরলেন শাহাদাত হোসেন

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১

পাঁচ বছরের নিষেধাজ্ঞা থাকলেও ১৮ মাসের মাথায় আবারো প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশী ডানহাতি পেসার শাহাদাত হোসেন। গত শনিবার পার্টেক্স স্পোটিং ক্লাবের হয়ে ২ ওভার বল করলেও কোনো উইকেট নিতে পারেননি এই পেসার। ২০১৯ সালে খুলনায় জাতীয় ক্রিকেট লীগ চলাকালে সতীর্থকে চড় মারার অভিযোগে ৫ বছরের জন্য নিষেধাজ্ঞা দেয়া হয়েছিল তাকে। এছাড়াও জরিমানা করা হয় ১ লাখ টাকা।
চলতি বছরের মার্চে মা এবং পরিবারকে সহযোগিতার জন্য সাজা কমিয়ে ঘরোয়া ক্রিকেট খেলার অনুমতি চেয়ে আবেদন করেন শাহাদাত। তখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, পেসার শাহাদাত হোসেনের শাস্তির মেয়াদ কমানোর বিষয়টি বিবেচনা করছে বোর্ড। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমরা বোর্ডের অন্যান্য পরিচালকদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেছি এবং প্রত্যেকেই নিষেধাজ্ঞার মেয়াদ কমানোর বিষয়ে ইতিবাচক। আমরা তার নিষেধাজ্ঞা কমানোর সিদ্ধান্ত নিয়েছি যাতে সে ঘরোয়া ক্রিকেট লিগে অংশ নিতে পারে এবং তার মায়ের চিকিৎসা করাতে পারে।’ শাহাদাত বাংলাদেশের হয়ে ৩৮ টেস্ট, ৫১ ওয়ানডে এবং ৬টি টি২০ ম্যাচে অংশগ্রহণ করেছেন। টেস্টে চারবার ৫ উইকেটসহ সর্বমোট ৭২ উইকেট নিয়েছেন তিনি। এছাড়াও ওয়ানডেতে তার শিকার ৪৭ উইকেট।
৩৪ বছর বয়সী এই ডানহাতি পেসার ২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com