বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

৩ বছর পর ফিরলেন সুমাইয়া শিমু

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১

একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমুকে এখন আর আগের মতো অভিনয়ে দেখা যায় না। নিজের প্রতিষ্ঠা করা নারী উন্নয়নমূলক সংগঠন ‘বেটার ফিউচার ফর উইমেন’ নিয়েই এখন তার ব্যস্ততা বেশি। তবে ফুরসত পেলেই ক্যামেরার সামনে দাঁড়ান এ তারকা। অনেকদিন পর আবারও অভিনয়ে ফিরলেন শিমু।
ঈদুল আজহার জন্য নির্মিত বিশেষ নাটক ‘লাইফলাইন’ দিয়ে কাজে ফিরেন তিনি। এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এখানে সুমাইয়া শিমুর সঙ্গে জুটি বেঁধেছেন মুশফিক আর ফারহান। সুমাইয়া শিমু বলেন, ‘অভিনয়ের কারণেই আজকের এ অবস্থানে আসতে পেরেছি আমি। বিশেষ করে দর্শক আমার অভিনীত নাটক যেভাবে দেখেছেন তাতে আমি সারা জীবন কৃতজ্ঞ। তাদের কথা বিবেচনায় রেখেই প্রায় তিন বছর পর অভিনয়ে ফেরা।’ ১৯৯৮ সালে অরণ্য আনোয়ার পরিচালিত ‘এখানে আতর পাওয়া যায়’ নাটকের মাধ্যমে শিমুর নাটকে অভিষেক ঘটে। এরপর অসংখ্য খ- নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com