শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

দৌলতদিয়ায় ফেরির রাধুনি করোনায় আক্রান্ত

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের (বিআইডব্লিউটিসির) সদস্যদের মেসে রান্না করা এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দৌলতদিয়া ইউনিয়নের ক্যানালঘাট সাইনবোর্ড এলাকার বাসিন্দা। গোয়ালন্দে এ নিয়ে বিআইডব্লিউটিসির ৫ সদস্যসহ ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেল।

বুধবার দুপুরে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে কর্মরত বিআইডব্লিউটিসি’র ৫ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হন। যে কারণে দৌলতদিয়া ফেরিঘাটের মজিদ শেখের পাড়ার বিআইডব্লিউটিসি’র কর্মীদের ম্যাসে রান্না করা দুই নারীর করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়। এর মধ্যে একজনের ফলাফল পজেটিভ আসে।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম জানান, করোনায় আক্রান্ত নারীকে বাড়ী থেকে নিয়ে এসে রাজবাড়ী সদর হাসাপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। জেলায় এ পর্যন্ত ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বাকি ৬ জন বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন আছেন। তিনি আরো বলেন দৌলতদিয়া ফেরিঘাট নিয়ে আলাদা পরিকল্পনা গ্রহণ করতে হবে। রাজবাড়ী এখন পর্যন্ত ৮১৪জনের নমুনা মধ্যে ১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানান জেলার এই সিভিল সার্জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com