শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

এত বড় মাছ আগে দেখিনি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

দিনাজপুরের পার্বতীপুরে বিশাল আকৃতির রকেট মাছ দেখতে ভিড় করছেন উৎসুক জনতা। রোববার (০৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার মনমথপুর ইউনিয়নের ভবের বাজারে মাছটি বিক্রির জন্য আনা হয়। জানা গেছে, খুলনা থেকে আনা একই রকমের তিনটি রকেট মাছ আসে পার্বতীপুর মাছের আড়তে। এর মধ্যে একটি নতুন বাজার অন্যটি হাবড়া ইউনিয়নের চৌপথি বাজারে নিয়ে যাওয়া হয়। হয়বতপুর গ্রামের মাছ ব্যবসায়ী আবুল হোসেন জানান, মাছটির ওজন ৪০৫ কেজি। ২৫০ টাকা কেজি দরে মাছটি বিক্রি করা হবে।মাছটি এক নজর দেখতে দূর-দূরান্ত থেকে নারী-পুরুষ নির্বিশেষে অনেকে ভবের বাজারে আসে। তিনি আরও বলেন, এর আগে বাজারে ৪৫০ কেজি ওজনের একটি মাছ বিক্রি হয়েছে।
মনমথপুর গ্রামের সুমন ইসলাম নামে একজন মাছ কিনেছেন। তিনি বলেন, লোক মুখে মাছের কথা শুনে দেখতে আসছি। এক কেজি মাছ নিলাম ২৫০ টাকা দিয়ে। রহিমা বানু নামে এক গৃহবধূ বলেন, আগে কখনও এত বড় মাছ দেখিনি। তাই দেখতে আসছি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com