সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

মুক্তির অনুমতি না পেয়েই ‘পরাণ’ ছবির অগ্রিম টিকিট বিক্রি চলছে

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২ জুলাই, ২০২২

পরিচালক রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’। বরগুনার আলোচিত রিফাত হত্যার গল্প অবলম্বনে ত্রিভূজ প্রেমের এই সিনেমাটি তৈরি করেছেন তিনি। যেখানে রিফাত চরিত্রে ইয়াশ রোহান, মিন্নি চরিত্র বিদ্যা সিনহা মিম ও নয়ন বন্ডের চরিত্রে শরীফুল রাজকে দেখা যাবে- এমন গুজব চাউর থাকলেও পরিচালক বা ছবির টিম কখনো সেটি নিয়ে মুখ খুলেনি। তারা শুধু ছবিটিকে একটি সত্য ঘটনা অবলম্বনে বলে এসেছে।
এদিকে সিনেমাটি সবেমাত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে ছাড়পত্রের জন্য। আজ রোববার (৩ জুলাই) এর ভাগ্য নির্ধারণ হবে সেন্সর কর্তাদের হাতে। তবে বসে নেই ‘পরাণ’ টিম। সিনেমাটি ঈদে মুক্তি পাবে বলে ঘোষণা এসেছে। আর সে লক্ষ্যেই চলছে অগ্রিম টিকিট বিক্রি। তবে সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি না পেয়েই অগ্রিম টিকিট বিক্রি করা নিয়ে বিতর্কও তৈরি হয়েছে। যদি ছবিটি কোনো কারণে মুক্তির অনুমতি না পায় তাহলে কি হবে? পরিচালক রায়হান রাফি এ নিয়ে কোনো রাখঢাক রাখলেন না। তিনি বলেন, ‘আমরা ছবিটি ঈদে মুক্তি দিতে প্রস্তুত। তাই অগ্রিম টিকিট বিক্রি করছি। যদি সিনেমাটি মুক্তি না পায় তবে দর্শকের টাকা ফেরত দেয়া হবে।’
কিন্তু মুক্তি নিশ্চিত না করে অগ্রিম টিকিট বিক্রির প্রয়োজন পড়লো কেন? এর জবাবে রাফি বলেন, ‘এটা প্রচারণরই অংশ।’ এখন পর্যন্ত কি পরিমাণ টিকিট বিক্রি হয়েছে সে বিষয়ে অবশ্য কোনো তথ্য দিতে পারেননি এই তরুণ নির্মাতা। তিনি বলেন, ‘এটা পরিবেশক প্রতিষ্ঠান ভালো বলতে পারবে। তবে শুনেছি খুব সাড়া পড়েছে।’ এদিকে গেল বৃহস্পতিবার একটি গুঞ্জন শোনা যায় যে ‘পরাণ’ ছবিটি সেন্সরে আটকে গেছে। প্রায় ৮টির মতো সংশোধন দেয়া হয়েছে ছবিটিতে। এ বিষয়ে নিশ্চিত হতে সেন্সরবোর্ডের দুই একজন সদস্যের সঙ্গে যোগাযোগ করে জাগো নিউজ। তারা এ বিষয়ে কিছু বলতে চাননি। তাদের জবাব, ‘আগামী রোববার বিস্তারিত জানা যাবে।’ এরইমধ্যে ‘পরাণ’ সিনেমার টিজার-ট্রেলার ও গান প্রকাশ হয়েছে। সেগুলো বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঈদের ছবি হিসেবে দর্শকের প্রত্যাশা মেটাবে এই ছবিটি, এমন ধারণাই করছেন চলচ্চিত্রবোদ্ধারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com