শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

ঈদে মুক্তি পাচ্ছে ‘লোকাল’

বিনোদন:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

আসছে ঈদ উপলক্ষে মুক্তির অপেক্ষায় রয়েছে হাফ ডজনের বেশি সিনেমা। এগুলোর মধ্যে আছে চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলীর দ্বিতীয় সিনেমা ‘লোকাল’।
নির্মাতা সাইফ চন্দন পরিচালিত সিনেমাটি আসছে ঈদে দেশজুড়ে মহাসমারোহে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিওপেট্রা ফিল্মস। ফেরারী ফরহাদ সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন। শনিবার (১৫ এপ্রিল) রাতে মুক্তির ঘোষণা দিয়ে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে। ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেইলারটি প্রকাশ্যে আসতেই বেশ সাড়া ফেলছে। এখানে আদর-বুবলীকে ভিন্ন লুকে দেখা গেছে। অনেকেই ট্রেইলারটি শেয়ার করে প্রশংসা করেছেন। ট্রেইলার শেয়ার করে মালেক আফসারী লিখেন, হঠাৎ চোখ আটকে গেলো। ২ মিনিট ৪৫ সেকেন্ড দারুণ ছিল। ঈদের ছবি। শুভকামনা।
গত সপ্তাহেই সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘লোকাল’। সিনেমাটি দেখে প্রশংসা করেন সেন্সর বোর্ডের সদস্যরা। রাজনৈতিক থ্রিলার ঘরানার গল্পের ‘লোকাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ ও শবনম বুবলী। এটি এ জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে ‘তালাশ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন আদর ও বুবলী। আদর বলেন, ‘লোকাল’ পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না। আশা করি, সবার পছন্দ হবে।’ পরিচালক সাইফ চন্দন বলেন, ‘আমি ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করেছি। একেবারে প্রান্তিক পর্যায়ের গল্প তুলে আনা হয়েছে এতে। নেতৃত্বের লড়াই এবং এলাকার পলিটিকস নিয়ে তৈরি হয়েছে ‘লোকাল’ সিনেমাটি।’ ‘লোকাল’ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com