মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

শ্রীমঙ্গলে নিরাপদ পানি সরবরাহ ইউনিটের উদ্বোধন ও রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক পৃথক স্থানে নিরাপদ পানি সরবরাহ ইউনিটের উদ্বোধন এবং রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। মঙ্গলবার (৬ জুন) সকালে শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়নের ফিনলে টি কোম্পানির লাখাইছড়া চা বাগানের বেনিয়া টিলার ১৫০ পরিবারের পানিয়-জলের সমস্যা সমাধানে ‘সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের আওতায় কমিউিনিটি ভিত্তিক পানি সরবরাহ ইউনিট’ স্থাপন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পের উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মো. খালেদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. ইউসুফ হোসেন খান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গির হোসেন সরদার ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শ্রীমঙ্গলের উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম। উল্লেখ্য, লাখাইছড়া চা বাগানের বেনিয়া টিলায় প্রায় ১৫০ পরিবার বসবাস করছেন। দীর্ঘদিন ধরে এ টিলার বাসিন্দারা প্রায় ৫০০ ফুট নিচে অবস্থিত ছড়া থেকে খাবার পানি ও দৈনন্দিন কর্মের পানি সংগ্রহ করতেন। এ প্রকল্পের উদ্বোধনের মধ্য দিয়ে তাদের দীর্ঘদিনের কষ্ট লাঘব হলো। এদিকে বিকেলে প্রায় দেড় কোটি টাকা ব্যায়ে ‘গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩’ এর আওতায় সিন্দুরখান ইউনিয়নের প্রত্যন্ত পাহাড়ি জনপদ খেজুরিছড়া জিসি-নিরালাপুঞ্জি ভায়া হরিণছড়া রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই রাস্তাটির ভিত্তি প্রস্তর স্থাপন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মো. খালেদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. ইউসুফ হোসেন খান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গির হোসেন সরদার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শ্রীমঙ্গলের উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, সিন্দুরখান ইউনিয়র পরিষদের চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com