সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

মাইলস্টোন কলেজে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

শাহ বুলবুল:
  • আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

সম্প্রতি প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে অনন্য সাফল্য অর্জনকারী কৃতী শিক্ষার্থীদের প্রাণঢালা সংবর্ধনা জানালো রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসের প্রধান অডিটরিয়ামে আয়োজন করা হয় এই প্রাণবন্ত সংবর্ধনা অনুষ্ঠানের। ১৩ আগস্ট, অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। শত শত মেধাবী শিক্ষার্থীর পদচারণায় মুখরিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর জহিরুল হক, কলেজের সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম, শিক্ষক-শিক্ষিকাগণ উপাধ্যক্ষবৃন্দ এবং বিভিন্ন বিষয়ের অনুষদ সদস্যগণ।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পরম শ্রদ্ধা জ্ঞাপন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫’র ১৫ আগস্ট নিহত সকল শহিদদের প্রতি। সংবর্ধনা অনুষ্ঠানে এসএসসিতে সাফল্য বয়ে আনা মেধাবী ছাত্রছাত্রীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। এসময় চলনশক্তি হারা অথচ অপ্রতিরোধ্য মেধাবী ছাত্রী ইয়ামিনা বিনতে মাহমুদকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে আলোকিত ভবিষ্যতের প্রতি তার অবিরাম লড়াইকে উৎসাহিত করা হয়। উল্লেখ্য, বর্ণাঢ্য সাংস্কৃতি অনুষ্ঠান মেধাবীদের জন্য আয়োজিত অনুষ্ঠানকে করে তোলে আরও বর্ণিল এবং আনন্দময়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com