মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্ব ঐতিহ্য সুন্দরবন পর্যটকদের পদচারণায় মুখরিত বদলে গেছে মানুষের জীবনযাত্রা ফটিকছড়ি প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য মাসুদুর রহমানের মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা শেরপুরে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে ওয়ালটন গ্রুপ বাগেরহাটে বিশ্ব ডিম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা নওগাঁয় বিশ্ব মান দিবস পালিত ফুলপুরে বন্যার পানি কমছে ধীরে গতিতে ভাসছে ক্ষয়ক্ষতির চিত্র কুড়িগ্রামে ২৪ কোটি টাকা ব্যয়ে পিটিআই এর ৬ তলা বিশিষ্ট একাডেমিক কাম প্রশাসনিক ভবন নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ ফটিকছড়িতে বাবা ভান্ডারীর খোশরোজ শরীফে লাখো ভক্তের ঢল ৫ গ্রামের জলাবদ্ধতা, মঠবাড়িয়ায় সুইসগেট নির্মাণের দাবীতে কৃষকদের মানববন্ধন মোংলায় নবায়নযোগ্য জ্বালানি শক্তি প্রচারে ইকোলজি এন্ড ডেভেলপমেন্ট ফোরাম গঠিত

উন্নয়নের নামে আমরা অত্যাচার-লুটপাট করছি: জি এম কাদের

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

উন্নয়নের নামে অত্যাচার ও লুটপাট হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, আমরা উন্নয়নের নামে মানুষকে অত্যাচার করছি, উন্নয়নের নামে লুটপাট করছি, উন্নয়ন করছি না।
গতকাল শনিবার (১১ নভেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে দলীয় কার্যালয়ে আয়োজিত বেশ কয়েকজন আইনজীবীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
দেশকে বাঁচাতে হবে উল্লেখ করে জিএম কাদের বলেন, আমরা উন্নয়নের নামে মানুষকে অত্যাচার করছি, উন্নয়নের নামে লুটপাট করছি, উন্নয়ন করছি না। আমরা গণতন্ত্রের নামে চরম স্বৈরতন্ত্র, অত্যাচারী স্বৈরতন্ত্র দেশে চালু করেছি। আমরা সে জন্য সামনের দিনে কাজ করতে চাই।
তিনি বলেন, কোনো কারণে যদি এই সরকার প্রধান পরিবর্তন হয়, কোনো কারণে…ন্যাচরাল ওয়েতেও যদি হয়, তখন চিন্তা করতে হয় সামনে দেশ কোথায় যাবে!
জাপা চেয়ারম্যান বলেন, আমরা চাই এমন সরকার, যে সরকার পরিবর্তন হলেও দেশে স্থিতিশীলতা থাকবে। সামাজিক এবং অর্থনৈতিক স্থিতিশীলতা, তাহলেই বিদেশি বিনিয়োগ আসবে। তাহলেই মানুষ নিশ্চিন্তে ঘুরতে পারবে। বিদেশিরা আসবে, বিনিয়োগ করবে, তারা ব্যবসা করতে পারবে। এটাতে স্থিতিশীল অর্থনীতি তৈরি হবে। তিনি বলেন, আমরা সিলেকশন চাই না, আমরা নির্বাচন চাই। এখন সিলেকশন হচ্ছে। নির্বাচন পরিচালনাকারী প্রতিষ্ঠানগুলো সরকারের নির্দেশ মতো নির্বাচন করছে। দেশে এখন কোনো গণতন্ত্র নেই। অবকাঠামোগত উন্নয়ন আসল উন্নয়ন নয়, মানুষের জীবনমানের উন্নয়ন হলো মূল উন্নয়ন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com