মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

চার্জিং কেস খুললে রহস্যজনক শব্দ ইয়ারবাডের

আইটি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

বাজারে একের পর এক ট্রু ওয়্যারলেস ইয়ারবাড আসছে বাজারে। জনপ্রিয় গ্যাজেট নির্মাতা সংস্থা বোট নিয়ে এলো নতুন একটি ইয়ারবাড। যেটি তৈরি করা হয়েছে জাপানি তলোয়ার কাতানা ব্লাডের আদলে। এই তরোয়ালের থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি করা হয়েছে বোট সংস্থার নতুন ইয়ারবাডস।
সাধারণত যেরকম বক্সে ইয়ারবাডস থাকে এক্ষেত্রে বাক্সের আদল কিছুটা আলাদা। তবে অন্যান্য ইয়ারবাডসের মতোই এই বাক্সই ওই ইয়ারবাডসের চার্জিং কেস। ইয়ারবাডস যে বাক্সে রয়েছে তার উপরে রয়েছে ধাতব ঢাকনা। সেটি সরানো হলে মনে হবে যেন খাপ খুলে বের করা হচ্ছে তরোয়াল।
ইউজারদের অসাধারণ গেমিং এক্সপিরিয়েন্স দেবে এই ইয়ারবাডস। বোটের নতুন ইম্মর্টাল কাতানা ব্লাডে ইয়ারবাডস একটি গেমিং ইয়ারবাডস। ৫০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক সাপোর্ট পাওয়া যাবে বলে দাবি করেছে সংস্থা। এছাড়াও বোটের দাবি, মাত্র ১০ মিনিটের চার্জে ১৮০ মিনিটের প্লেব্যাক সাপোর্ট পাওয়া সম্ভব।
এই ইয়ারবাডসে রয়েছে একটি ইনবিল্ট স্পিকার। এছাড়াও রয়েছে ১৩ মিলিমিটারের ড্রাইভার, যেখানে বোট সিগনেচার সাউন্ডের সাপোর্ট রয়েছে। ব্লুটুথ ভি৫.৩-এর সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে।
বোটের নতুন ইয়ারবাডসে রয়েছে আরামদায়ক ডিজাইন। তার ফলে আপনার কানে সহজভাবে ফিট হবে এই ডিভাইস। এটি একটি সোয়েট অ্যান্ড ওয়াটার প্রুফ ইয়ারবাডস। অর্থাৎ ঘাম এবং পানিতে নষ্ট হবে না এই ইয়ারবাডস। গানমেটাল ব্ল্যাক এবং গ্রে- এই দুই রঙে পাওয়া যাচ্ছে বোটের নয়া ইয়ারবাডস। ভারতে এর দাম ৩ হাজার ৯৯৯ রুপি। ই-কমার্স সাইট অ্যামাজন এবং বোটের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ইয়ারবাডস কেনা যাবে। সূত্র: গ্যাজেট ৩৬০




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com