সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

নয়েজ আনছে পিউর পডস

আইটি ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

জনপ্রিয় স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা এবার নিয়ে এলো পিউর পডস। এর আগে অসংখ্য ইয়ারবাডস বাজারে এনেছে নয়েজ। এবার নিয়ে এলো সংস্থার প্রথম পিউর পডস। ওপেন ওয়্যারলেস স্টিরিও বা ওডব্লিউএস। পরিষ্কার এবং উন্নত মানের সাউন্ড কোয়ালিটির পাশাপাশি এটি কানে দারুণ ফিট হবে বলে দাবি করেছে সংস্থা।
জিম বা রানিং করার সময় সাধারণ ইয়ারবাড কান থেকে খুলে যাওয়ার সম্ভাবনা থাকে। তবে এই ওডব্লিউএস ডিভাইসে সেই ঝুঁকি থাকবে না। পাতলা ডিজাইনের এই ডিভাইস বায়ু স ালন করে সাউন্ড সরবরাহ করবে।
কানের আরামের পাশাপাশি পরিষ্কার সাউন্ড সরবরাহ করবে এই ওয়্যারলেস ডিভাইস। যার জন্য এতে রয়েছে এয়ারওয়েভ প্রযুক্তি। বায়ু সঞ্চালন প্রক্রিয়া ব্যবহার করে পরিষেবা দেবে এই পিউর পডস। ৮০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারবে এই ডিভাইস। এতে রয়েছে ১৬এনএম নিওডিয়ামিয়াম ডাইনামিক ড্রাইভার। নয়েস পিউর পডসে কাস্টমাইজেসনের সুবিধাও পাওয়া যাবে। খুব সহজে এটিকে নেকব্যান্ডে পরিণত করতে পারবেন। সংস্থার দাবি অনুযায়ী, এতে রয়েছে ইনস্টা চার্জিং প্রযুক্তি।
মাত্র ১০ মিনিটের সুইফট চার্জে ১৮০ মিনিট ব্যবহার করা যাবে। অ্যাডভান্স কলিংয়ের জন্য কোয়াড মাইক এবং ধুলো-বালি থেকে সুরক্ষিত রাখার জন্য থাকছে ওচঢ৫ ওয়াটার রেসিসট্যান্ট। এছাড়াও একাধিক টাচ কন্ট্রোল পাওয়া যাবে এই ইয়ারবাডে।
পাওয়ার ব্ল্যাক এবং জেন বিজ এই দুটি রঙে পাওয়া যাবে পিউর বাডটি। অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন এই ডিভাইস।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com