বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

ধনবাড়ীতে অসচ্ছল পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল

জহিরুল ইসলাম মিলন (ধনবাড়ী) টাঙ্গাইল
  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় আসন্ন ঈদ উপলক্ষে প্রায় পাঁচ লাখ দুস্থ হতদরিদ্র অসহায় মানুন পেল প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার ভিজিএফ এর চাল। ঈদ আনন্দ ভাগাভাগি করতে ও অসহায় পরিবারগুলোর মুখে হাসি ফোঁটাতে ভিজিএফের এ চাল বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সকালে ধনবাড়ী উপজেলার বানিয়াজান ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিক কার্যক্রমের মধ্য দিয়ে চাল বিতরণ শুরু হয়। উপজেলার ৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় এ চাল বিতরণ করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা, ধনবাড়ী উপজেলার নবাগত ইউ এন ও মোস্তাফিজুর রহমান, ধনবাড়ী উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবীবুর রহমান সুমন, বানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ফটিক তালুকদার, এছাড়াও স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ, ইউ পি সদস্যগণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে পর্যায়ক্রমে প্রতি ইউনিয়নের মাঝে এই ভিজিএফ এর চাল বিতরণ করা হবে। প্রতিটি ইউনিয়নের অসচ্ছল পরিবার মাঝে ভিজিএফ’র ১০কেজি করে চাল বিতরণ করা হবে বলে জানান, ধনবাড়ী উপজেলার নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান ।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপহার যথাযথভাবে জনগণের মাঝে বিতরণ করা হবে। ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা বলেন, ঈদুল ফিতরের উৎসব ঘরে ঘরে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উপহার।
এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। ধনবাড়ী উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবীবুর রহমান সুমন জানান, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। উপজেলার ৭টি ইউনিয়নে ৮৪৪৩ জন ও ১ পৌর সভায় ৩ হাজার ৮১ জন পরিবারের মাঝে বিতরণ করা হবে। প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে বানিয়াজান ইউনিয়নের মোছাঃ রমিছা বেওয়া বলেন, কদিন পরে ঈদ। ঘরে চাল নাই। খুবই দুশ্চিন্তায় ছিলাম, ঈদে কি খাবো। আজ ভিজিএফের চাল পেয়ে চিন্তা দুর হলো। খুবই খুশি হয়েছি। আরেক দিনমজুর মোঃ রফিকুল ইসলাম বলেন, গত কয়েকদিন ধরে তেমন কাম কাজ নাই। ঘরে খাবার নাই। বউ বাচ্চাকে নিয়ে কষ্টে ছিলাম। আজ চাল পেয়ে ভালো লাগলো। উপহার হিসেবে এই চাল পেয়ে সকলে আনন্দিত এবং সন্তুষ্ট হয়েছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com