শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

চিড়িয়াখানায় হাতির আক্রমণে কিশোরের মৃত্যু

খবরপত্র অন লাইন ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
একটি হাতি

রাজধানীর মিরপুরের জাতীয় চিড়িয়াখানায় হাতির আক্রমণে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চিড়িয়াখানার মাহুত আজাদ আলীর ১৭ বছর বয়সী ছেলে জাহিদকে একটি হাতি শুঁড় দিয়ে আছড়ে আহত করে। পরে তার মৃত্যু হয়। জাতীয় চিড়িয়াখানার পরিচালক রফিকুল ইসলাম তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মাহুত আজাদ আলী তার ছেলেকে নিয়ে হাতির ব্যায়ামখানায় ঢুকে পড়লে হাতিটি অপরিচিত কিশোরকে আক্রমণ করে। পরে ওই মাহুত আহত ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালের উদ্দেশে রওনা দেন। পথে ওই কিশোরের মৃত্যু হয়। নিহত কিশোরের গ্রামের বাড়ি মৌলভীবাজারে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com