মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে মির্জা ফখরুল: ‘রাজনৈতিক কারণে বন্দী আছেন খালেদা জিয়া’

খবরপত্র অন লাইন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
গুলশানের বাসা ফিরোজায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একজন রাজনৈতিক ব্যক্তি। তিনি রাজনৈতিক কারণে বন্দী হয়ে আছেন।’ বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে গুলশানের বাসা ফিরোজায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘মুক্তি দিয়ে তার সুচিকিৎসার ব্যবস্থা করার জোর দাবি করছি।’
তিনি বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সেইসাথে তিনি দোয়াও চেয়েছেন। বেগম খালেদা জিয়া বলেছেন, ‘জনগণের কল্যাণের জন্যই তিনি রাজনীতি করেছেন, করছেন।’ আমরা সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলাম তার সাথে।”
এরআগে ঈদের দিন রাত ৮টায় পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদ শুভেচ্ছা জানাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় প্রবেশ করেন দলটির শীর্ষ নেতারা। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান এবং বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন, আব্দুল্লাহ আল নোমানসহ আরো কয়েকজন সিনিয়র নেতা।
এছাড়াও এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানাতে তার গুলশানের বাসায় যান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com