শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

হামাস নেতা ইসমাইল হানিয়ার পুত্র ও নাতির মৃত্যুতে ডাক্তার শফিকুর রহমানের শোক

খবরপত্র অন লাইন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
হামাস নেতা ইসমাইল হানিয়ার তিন পুত্র

ইসরাইলি বিমান হামলায় ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাস নেতা ইসমাইল হানিয়ার তিন পুত্র ও চার নাতির মৃত্যুতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাক্তার শফিকুর রহমান গভীর শোক, বেদনা ও দুঃখ প্রকাশ করেছেন। পবিত্র ইদ উল ফিতরের পূর্বে এই বর্বর হত্যাকান্ড ফিলিস্তিন জনগণ এবং মুসলিম বিশ্বের জন্য এক অপূরণীয় ক্ষতি। নিঃসন্দেহে এ ক্ষতি ফিলিস্তিনি জনগণের জন্য অত্যন্ত মর্মান্তিক এবং শোকাবহ ঘটনা। আমরা মনে করি ইসরাইলের এ ধরনের সন্ত্রাসী হামলা ও হত্যাকান্ডের মাধ্যমে ফিলিস্তিনি জনগণের স্বাধীনতার আন্দোলনকে দমানো যাবে না। তাদের এ হত্যাকান্ড ও হামলা মানবিক নীতির উপর প্রতিষ্ঠিত একটি শান্তিপূর্ণ সমাধানের জন্য যে কোন আশাকে নিভিয়ে দেয়। আমরা ইসরাইলের এই বর্বরোচিত ও অমানবিক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে সারা বিশ্বের শান্তিকামী জনগণ, বিশেষ করে মুসলিম বিশ্বকে ইসরাইলের এই আগ্রাসী হামলার বিরুদ্ধে প্রতিবাদ জানানোর এবং ফিলিস্তিনের মুক্তি আন্দোলনকে সমর্থন ও সহযোগিতা করার জন্য আহবান জানাচ্ছি।
আল্লাহ রব্বুল আলামীন তাদের এই শাহাদতকে কবুল করুন এবং তাদেরকে ধৈর্যধারন করে শোককে শক্তিতে পরিণত করে ফিলিস্তিনের মুক্তি আন্দোলনকে সফলতা দান করুন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com