মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

পহেলা বৈশাখে রমনা বটমূল ও ঢাবি কেন্দ্রিক বন্ধ থাকবে যেসব সড়ক

খবরপত্র অন লাইন ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
পহেলা বৈশাখে রমনা বটমূল ও ঢাবি কেন্দ্রিক বন্ধ থাকবে যেসব সড়ক

১৪ এপ্রিল পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে রমনা বটমূল ও ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় ভোর ৫টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কিছু এলাকাসমূহে রাস্তা বন্ধ/রোড ডাইভারশন দেওয়া হবে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক রমনা বিভাগের পক্ষ থেকে দেয়া ডাইভারশন পয়েন্টগুলো হচ্ছে- বাংলামোটর ক্রসিং, মিন্টো রোড ক্রসিং, অফিসার্স ক্লাব ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, কদম ফোয়ারা ক্রসিং, ইউবিএল ক্রসিং, দোয়েল চত্ত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার ক্রসিং, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং, নীলক্ষেত ক্রসিং ও কাঁটাবন ক্রসিং।
যানবাহন চলাচলের বিকল্প রাস্তা :
মিরপুর-ফার্মগেট হতে শাহবাগ অভিমুখী যাত্রীবাহী যানবাহন বাংলামোটর-মগবাজার হয়ে গন্তব্যে পৌঁছাবে,বঙ্গবাজার-হাইকোর্ট হতে মৎস্য ভবন অভিমুখী যাত্রীবাহী যানবাহন কদম ফোয়ারা-ইউবিএল ক্রসিং হয়ে গন্তেব্যে পৌঁছাবে, জিরো পয়েন্ট-কদম ফোয়ারা হতে মৎস্য ভবন অভিমুখী যাত্রীবাহী যানবাহন ইউবিএল-নাইটিংগেল ক্রসিং হয়ে গন্তব্যে পৌঁছাবে, শান্তিনগর-রাজমনি হতে গুলিস্তান ও সদরঘাট অভিমুখী যাত্রীবাহী যানবাহন নাইটিংগেল-ইউবিএল ক্রসিং হয়ে গন্তেব্যে পৌঁছাবে।
সম্মানিত নগরবাসীকে উল্লিখিত সময়ে উপরোক্ত এলাকা/রোডসমূহ পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য ডিএমপির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।-বাসস




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com