শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

নকলায় বিনামূল্যে বীজ বিতরণ ও কৃষকদের সাথে মতবিনিময়

রেজাউল হাসান, নকলা (শেরপুর) প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

শেরপুরের নকলায় ক্লাস্টারভিত্তিক আউশ ধানের আবাদ বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে বীজ বিতরণ ও কৃষকদের সাথে মতবিনিময় সভা হয়েছে।
(২২ এপ্রিল) গত সোমবার সকালে নকলা পৌরসভার কুর্শা মহল্লায় ওই বীজ বিতরণ ও মতবিনিময় সভা হয়। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অর্থায়নে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় নকলা উপজেলা কৃষি অফিস থেকে বাস্তবায়ন করছে।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আবু মো. এনায়েত উল্লাহ।
জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ ড. সুকল্প দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) কৃষিবিদ হুমায়ুন কবীর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য জোরদারকরণ প্রকল্পের আঞ্চলিক সমন্বয়ক কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল মুন্নাফ খান, যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন প্রমুখ।
স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহরিয়ার মোরসালিন মেহেদী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত উপজেলা কৃষি কর্মকর্তা তাবাসসুম মকবুলা দিশা।
অনুষ্ঠানে ১০০ জন কৃষককে বিনামূল্যে ৫ কেজি করে আউশ ধানের বীজ দেওয়া হয়। ওইসময় উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা-কর্মচারী, সুবিধাভোগী কৃষক ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com