বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

পাকিস্তানি নায়িকার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ!

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

ভারতে পাকিস্তানি শিল্পীদের অবাধ যাতায়াত বন্ধ হয়েছে বেশ কয়েক বছর হয়েছে। অনুষ্ঠান কিংবা সিনেমায় কাজ করা নিয়ে কঠোর বিধিনিষেধ আরোপিত হয়েছে দেশটিতে। কূটনৈতিক কারণে এমনটা হয়েছে। বছর তিনেক আগে সংযুক্ত আরব আমিরাতে একটি অনুষ্ঠানে পাকিস্তানি শিল্পীদের হয়ে আওয়াজ তোলেন অরিজিৎ। মানে পাকিস্তানী শিল্পীদের যেন ভারতে সহজ শর্তে কাজ করার সুযোগ দেওয়া দেওয়া হয়। কিন্তু এবার এক পাকিস্তানি নায়িকার কাছেই ক্ষমা চাইতে হয়েছে অরিজিতকে! সম্প্রতি দুবাইতে এ কনসার্টে গান গাইতে গিয়েছেন অরিজিৎ। সেখানে তার গান শুনতে আসেন পাকিস্তানের জনপ্রিয় নায়িকা মাহিরা খান। পাকিস্তানি এ নায়িকা ভারতে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ সিনেমায় কাজ করেছেন। সেই সিনেমায় অরিজিতের কণ্ঠে একটি গানও রয়েছে, ‘জালিমা’। যা খুবই জনপ্রিয় হয়। অরিজিতের মে র পাশেই ভিআইপি আসনে বসে ছিলেন নায়িকা।
প্রথমবার দেখে মাহিরাকে চিনতে পারেননি অরিজিৎ। পরে বুঝতে পেরে দর্শকের সঙ্গে মাহিরাকে পরিচয় করিয়ে দেন অরিজিৎ নিজেই। পাশপাশি প্রথম দেখায় চিনতে না পারার জন্য ক্ষমাও চেয়ে নেন নায়িকার কাছে।
গান গাইতে গাইতে হঠাৎ থেমে গিয়ে অরিজিৎ বলেন, “আপনারা হয়তো শুনে চমকে যাবেন। আচ্ছা, আমি একটু অন্যভাবেই বিষয়টি উপস্থাপন করছি। ওখানে কি কোনো ক্যামেরা আছে? অনেকক্ষণ ধরে তাকে চেনার চেষ্টা করছিলাম। তারপর মনে পড়ল, আরে তার জন্য তো আমি ‘জালিমা’ গানটা গেয়েছিলাম।”মাহিরা খান কালো পোশাকে বসে ছিলেন। গায়কের কথা তার চোখে মুখে শুনে সলজ্জ হাসি ছিল। গানের অনুষ্ঠান শেষে অরিজিৎ বলেন, “আমার সামনে বসে রয়েছেন মাহিরা খান। ‘জালিমা’ গানটা গাওয়ার সময় মাহিরা নিজেও গাইছিলেন এবং ওখানে দাঁড়িয়েছিলেন। কিন্তু, আমি চিনতে পারিনি। আমি অত্যন্ত দুঃখিত ম্যাম।”




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com