শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

বাংলা টিভির হেড অব নিউজ জাকারিয়া কাজল

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭
ফাইল ছবি

বেসরকারি টেলিভিশন বাংলা টিভির হেড অব নিউজ হিসেবে যোগদান করেছেন বিশিষ্ট সাংবাদিক জাকারিয়া কাজল। মঙ্গলবার থেকে তিনি বাংলা টিভিতে অফিস করা শুরু করেছেন।

এর আগে তিনি যমুনা টেলিভিশনে বার্তা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি জাগো নিউজকে বলেন, আজ (মঙ্গলবার) থেকেই অফিস শুরু করেছি। বাংলা টিভি লন্ডনে প্রায় ১৮ বছর ধরে চলছে। দেশে নতুন করে সম্প্রচার শুরু করেছে। আমরা সংবাদ এবং বিনোদন দুটি ক্ষেত্রেই ভিন্ন মাত্রা যোগ করতে চাই। আমাদের একটি ভিশন আছে। এজন্য সবার সহযোগিতা চাই।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর করা জাকারিয়া কাজল যমুনা টেলিভিশন ছাড়াও দৈনিক ইনকিলাব ও বিডিনিউজে কাজ করেন।

উল্লেখ্য, লন্ডনের পর চলতি বছরের মে মাস থেকে দেশে সম্প্রচার শুরু হয়েছে বাংলা টিভির। রাজধানীর একটি হোটেলে জাতীয় সংসদের স্পিকার ও ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী চ্যানেলটির আনুষ্ঠানিক সম্প্রচারের উদ্বোধন করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com