বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

সিলেটে টিলা ধসে শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত

এম এ মতিন, সিলেট
  • আপডেট সময় সোমবার, ১০ জুন, ২০২৪

সিলেট নগরের চামেলীবাগ আবাসিক এলাকায় টিলা ধসে মাটি চাপায় শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। গতকাল সোমবার ভোর ৬টার দিকে টিলা ধসের এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শাম্মী আক্তার রুজি (২৫) ও তাদের দুই বছরের ছেলে নাফজি তানিম। সিসিকের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, ‘দুই ভাই আব্দুর রহিম ও আব্দুল করিমসহ তাদের পরিবারের ছয় সদস্য ওই বাড়তে থাকতেন। সকাল ৬টার দিকে টিলা ধসের ঘটনায় তারা মাটি চাপা পড়েন। আব্দুর রহিম, তার স্ত্রী ও সন্তানকে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। কিন্তু আব্দুর করিম ও তার স্ত্রী ও ছেলে নিখোঁজ ছিলেন। পরে সেনাবাহিনী উদ্ধার কাজে যোগ দিয়ে নিখোঁজ তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com