বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

‘বড় লোকের চাকর জামাই’ রিপন খান

বিনোদন:
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

এ প্রজন্মের চিত্রনায়ক রিপন খান। শোবিজে তার শুরু চলচ্চিত্র দিয়ে। বর্তমানে সিনেমা, নাটক, মিউজিক ভিডিও- সব ক্ষেত্রেই সমান বিচরণ এই অভিনেতার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি রিপন নিজেকে ব্যস্ত করছেন ছোটপর্দায়। সম্প্রতি কয়েকটি ঈদের নাটকে অভিনয় করেছেন তিনি।
এরই মধ্যে রিপন শেষ করেছেন ‘বড় লোকের চাকর জামাই’ নামের একটি একক নাটকের শুটিং। এই নাটকের মাধ্যমে প্রথমবারের মতো কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকটিতে রিপনের বিপরীতে অভিনয় করেছেন নওশীন নাহার। রাফি আহমেদের রচনায় নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মো. মিজানুর রহমান মিজান।
নাটকটি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেতা। তিনি বলেন, প্রতিটি অভিনয় শিল্পী কাজের মধ্যেই ডুবে থাকতে পছন্দ করে। আমিও তার ব্যতিক্রম না। আমি কাজপাগল মানুষ। তাই চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি এখন নাটকে নিয়মিত অভিনয় করছি। এখন থেকে নিয়মিত নাটকে অভিনয় করব।
নাটকটিতে আরো অভিনয় করেছেন রেশমা আহমেদ, মুকুল জামিল, তুহিন খান, রবিউল ইসলাম রবি প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com