শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

কালিয়াকৈর পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :
  • আপডেট সময় শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার উদ্যোগে বৃহস্পতিবার করোনার ভয়াবহ অবস্থায় বিপাকে পড়া পৌর এলাকার মটর, রিক্সা, শিল্প ও ইমারত শ্রমিক, আদিবাসী, বেদে ও হিজরা সম্প্রদায়, ওলামা পরিষদ, প্রতিবন্ধি, পরিচ্ছন্নকর্মীসহ কর্মহীন অন্যান্য পেশার মানুষের মাঝে সরকারের সহয়তায় খাদ্য ও নানা সামগ্রী বিতরণ করা হয়েছে।

পৌরসভার ৯টি ওয়ার্ডে একযোগে পৃথক পৃথক ৯টি স্থানে খাদ্য সামগ্রী চাউল, ডাল, আলু, পেঁয়াজ, তৈলসহ নানা সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়া কালিয়াকৈর পৌরসভার হরিনহাটি এলাকায় সেবা যুব উন্ন্য়ন সংস্থার উদ্যোগে মাক্স, খাবার স্যালাইন, মাথার ক্যাপ, সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান জানান, প্রধান মন্ত্রীর নির্দেশনা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি মহোদয়ের পরিকল্পনায় এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। কালিয়াকৈরে এখন পর্যস্ত সরকার সঠিক সময়ে যথাযথ ব্যবস্থা নেওয়ায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com