সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

বরিশালে করোনায় আক্রান্তের গুজব ছড়িয়ে হামলা, কলেজ ছাত্রীসহ আহত ১১

শামীম আহমেদ, বরিশাল :
  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

করোনায় আক্রান্তের গুজব ছড়িয়ে বরিশালের উজিরপুর উপজেলায় বরাকোঠা ইউনিয়নের গাজীরপাড় গ্রামে হামলা চালিয়ে ইডেন কলেজের ছাত্রীসহ ১১জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। গুরুতর আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নয়জনকে আসামি করে বুধবার সকালে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী মাসুম বিল্লাহ সাংবাদিকদের জানান, তার চাচা নুরুল হক বেপারীর পালিত একটি কবুতর সোমবার সন্ধ্যায় প্রতিবেশী মোসলেম আলী খানের বাড়িতে উড়ে যায়। ওই কবুতর আনতে যায় তার চাচাতো বোন গত এক মাস পূর্বে বাড়িতে আসা ইডেন কলেজের ছাত্রী রিপা খানম। এসময় ওই বাড়িতে প্রবেশ করার সাথে সাথে করোনায় আক্রান্তের গুজব ছড়িয়ে মোসলেম আলী গংরা রিপার ওপর হামলা চালায়। একপর্যায়ে রিপার চিৎকারে তাদের বাড়ির লোকজন এগিয়ে আসলে হামলাকারী মোসলেম আলী খান, মোশারেফ হোসেন, লতিফ খান, বেল্লাল হোসেনসহ তাদের অন্যান্য সহযোগিরা লাঠিসোটা নিয়ে পিটিয়ে ১১ জনকে রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে এলাকাবাসী এগিয়ে এসে গুরুত্বর আহত ইডেন কলেজের ছাত্রী রিপা খানম, নুরুল হক বেপারী, মৌসুমী আক্তার, শাহিন বেপারী, নুরুল হক বেপারী, মাসুদা বেগম, সেলিনা বেগম, সেলিম বেপারী, নুর আলম বেপারী, শারমিন বেগম ও সাথী খানমকে উদ্ধার করে উজিরপুর উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com