সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি সেরা সংগঠনের পুরস্কারে ভূষিত মৌলভীবাজারে প্রতীকী শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে ঘড়–য়া গ্রামের পন্ডিত সারদা-অন্নদা শহীদ দিবস পালণ সাদা মনের মানুষ আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব আঃ হক গাইবান্ধায় রেলের যাত্রীসেবা বাড়াতে বাদিয়াখালি রেলস্টেশনের উন্নয়ন কাজের উদ্বোধন

নরসিংদীতে করোনার থাবায় মোট আক্রান্ত ৪৪ জন, আজও শনাক্ত ১৫ জন

 নরসিংদী প্রতিনিধি : 
  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

নরসিংদীতে করোনার থাবা যেন থামছেইনা। নরসিংদীতে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। আবারো নতুন করে গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় আরো ১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। বুধবারের নতুন আক্রান্ত ১৫ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ৪৪ জনে দাড়িয়েছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ২০ জন, রায়পুরায় ৬ জন, পলাশ উপজেলায় ৩ জন, শিবপুরে ৮ জন, বেলাবতে ২ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ জন সুস্থ হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ২৭১ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ৪৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখা হয়েছে। আজ বিকেলে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস আরো জানান, একদিনে ৯২ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে ১৫ জন শনাক্ত হয়। এর আগে নরসিংদী জেলায় ডাক্তার ও সংবাদকর্মীসহ ২৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এখন সব মিলিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪৪ জন। প্রসঙ্গত, গত সোমবার একদিনেই ১৬ জন ও গতকাল মঙ্গলবার ৮ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সিভিল সার্জন অফিসের এক চিকিৎসক ও ছয় কর্মচারী, একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক ও সদর উপজেলার সেন্টারি অফিসারও রয়েছেন।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com