বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

বরিশাল সড়ক দখল করে বিক্ষোভ

বরিশাল প্রতিনিধি:
  • আপডেট সময় রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

ত্রাণের দাবীতে বরিশাল নগরীর ১ নং ওয়ার্ডের পশ্চিম কাউনিয়া এলাকার কর্মহীন শত শত নারী পুরুষ ত্রাণের দাবীতে বরিশাল- লাকুটিয়া সড়ক আটকে দিয়ে কাঠফাটা রৌদ্রের মধ্যে রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শন করেছে ।

রবিবার ১৯ এপ্রিল সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘন্টা ব্যাপি এই বিক্ষোভ কর্মসূচি পালন করে। আন্দোলনরতদের অভিযোগ করোনাভাইরাসের কারনে ২৫-২৭ দিন ধরে কাজ বন্ধ থাকায় পরিবার পরিজন নিয়ে অনেকটা অনাহারে দিন কাটাচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধি ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের ত্রাণ দেওয়ার কথাবলে ভোটার আইডিকার্ড ও নাম ঠিকানা, মোবাইল নাম্বার নিয়ে যায়।

কিন্তু প্রায় ১ মাস অকিবাহিত হয়ে যাবার পরও তাদেরকে কোন ত্রান সহোযোগীতা করেনি। তারা অভিযোগ করেন ১ নং ওয়ার্ডের অন্যান্ন এলাকায় অনেকেই ত্রান পেয়েছে।কিন্তু পশ্চিম কাউনিয়া বিএনপির যুগ্ম-মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতির মজিবর রহমান সরোয়ারের নিজস্ব এলাকা হওয়ার কারনে তাদেরকে ত্রাণ থেকে বঞ্চিত করা হচ্ছে। এ বিষয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুমন বলেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্ কর্মহীন ৪০ হাজার মানুষেরর জন্য ত্রান সহযোগীতার কার্যক্রম চালাচ্ছে। ইতিমধ্যে প্রায় ২০ হাজারের অধিক মানুষের দোরগোড়ায় এই ত্রান পৌছে দিয়েছে। ১ নং ওয়ার্ডের অধিকাংশ ঘরে ত্রাণ পৌছে গেছে। তবে পশ্চিম কাউনিয়া এলাকার মানুষ এখনও ত্রাণ পায়নি। এটা একটি চলমান কার্যক্রম অতিশিগ্রই তারাও ত্রাণ পাবে বলে তিনি জানান। পরে কাউনিয়া থানা পুলিশের ওসি অপরেশন হিরন্ময় তার ফোর্স নিয়ে এসে আন্দোলনরতদের ত্রাণ পাইয়ে দেওয়ার আস্বাস দিলে বিক্ষুব্ধ জনতা স্থান ত্যাগ করে নিজ নিজ গৃহে ফিরে যায়।

ই-খ/খবরপত্র

 




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com