শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

দুই সম্পাদকের বিরুদ্ধে মামলা দ্রুত প্রত্যাহার করুন : সম্পাদক পরিষদ

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

অনলাইন নিউজপোর্টাল জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার ও বিডি নিউজের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীর বিরুদ্ধে মামলা করায় উদ্বেগ প্রকাশ করেছে সম্পাদক পরিষদ। ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি হওয়ায় এ উদ্বেগ প্রকাশ করেছে সম্পাদকদের সংগঠনটি।

মঙ্গলবার (২১ এপ্রিল) সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম ও সাধারণ সম্পাদক নঈম নিজাম স্বাক্ষরিত এক বিবৃতিতে অতি দ্রুত মামলা প্রত্যাহারে দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, তাদের বিরুদ্ধে মামলা করার আগে প্রকাশিত প্রতিবেদনটির বিরুদ্ধে কোনো প্রতিবাদ জানানো হয়নি। এমনকি এ বিষয়ে দেখভালের দায়িত্বে থাকা প্রেস কাউন্সিলের কাছেও কোনো ধরনের মামলা কিংবা অভিযোগ না করেই বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

‘এমন এক সময়ে মামলাটি করা হয়েছে যখন সরকারসহ গণমাধ্যম করোনাভাইরাস মহামারি নিয়ে সার্বক্ষণিক লড়াই করছে। গণমাধ্যমকে হয়রানি ও ভয় দেখানোর জন্য এই ধরনের প্রচেষ্টা অত্যন্ত দুঃখজনক।’

বিবৃতিতে সম্পাদক পরিষদের পক্ষ থেকে বলা হয়, আমরা এই দু’জন সম্পাদকের বিরুদ্ধে মামলা তাৎক্ষণিকভাবে প্রত্যাহারের দাবি জানাই এবং মিডিয়াকে দমন করার প্রয়াস থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com