শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

সাকিবহীন কলকাতাকে উড়িয়ে মোস্তাফিজদের জয়

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

সাকিব আল হাসানদের কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ১৩৩/৯ রানে গুঁড়িয়ে দিয়ে ৬ উইকেটের সহজ জয় পেল মোস্তাফিজদের রাজস্থান রয়েলস। শনিবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে এই জয়ে হ্যাটট্রিক পরাজয় এড়ানোর পাশাপাশি আট নম্বর পজিশন থেকে ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ছয়ে উঠে গেল রাজস্থান।
আগে ব্যাট করে রাজস্থানের সামনে ১৩৪ রানের লক্ষ্য দেয় কলকাতা। জবাব দিতে নেমে ৭ বলে ৫ রান করে আউট হন ওপেনার জস বাটলার। চলতি আসরে প্রথমবারের মতো সুযোগ পাওয়া জয়স্রী জাসওয়াল অবশ্য ভালোই খেলেন। ৫ চারে ১৭ বল থেকে ২২ রান করে আউট হন তিনি। এরপর দলের হাল ধরেন অধিনায়ক সাঞ্জু স্যামসান, শিভাম দুভের সঙ্গে গড়েন ৪৫ রানের জুটি। ১৮ বলে ২২ রান করে দুভে সাজঘরে ফেরত গেলেও দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন স্যামসান।
২ চার ও ১ ছক্কায় ৪১ বলে ৪২ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন তিনি। তার ব্যাটে চড়ে ৭ বল আগেই ছয় উইকেটের বড় জয় নিশ্চিত হয় রাজস্থানের। এর আগে ব্যাটিংয়ে নেমে কলকাতার দুই ওপেনারই শুরু করেন ধীরগতির। ইনিংসের পঞ্চম ওভারের চতুর্থ বলে বাটলারের থ্রোতে রান আউট হয়ে সাজঘরে ফেরত যান ১৯ বলে ১১ রান করা গিল। আরেক ওপেনার নিতিশ রানাও একটু পর আউট হয়ে যান ১ চার ও ছক্কায় ২৫ বলে ২২ রান করে। কলকাতার পক্ষে সর্বোচ্চ রান আসে রাহুল ত্রিপাটির ব্যাট থেকে। ১ চার ও ২ ছক্কায় ২৬ বলে ৩৬ রান করে মুস্তাফিজুর রহমানের শিকার হন তিনি। তবে তার পর দিনেশ কার্তিক ছাড়া কেউই কলকাতার ইনিংসকে তেমন বড় করতে পারেননি। ৪ চারে ২৪ বলে ২৫ রান করে কার্তিক সাজঘরে ফেরত গেলে আর বেশি লম্বা হয়নি কলকাতার ইনিংস। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রানে থামে কলকাতার ইনিংস। ৪ ওভারে ২২ রান দিয়ে এক উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে ২৩ রান দিয়ে চার উইকেট পেয়েছেন ক্রিস মরিস।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com