বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

কওমি মাদরাসাগুলোকে ৮ কোটি ৩১ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

দেশের ৬ হাজার ৯৫৯টি কওমি মাদ্রাসাকে পবিত্র রমজান উপলক্ষে ৮ কোটি ৩১ লাখ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ই্এফটি)-এর মাধ্যমে ইতোমধ্যেই সংশ্লিষ্টদের কাছে সমুদয় অর্থ পাঠানো হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

আর্থিক বরাদ্দ পাওয়া মাদরাসাগুলোর মধ্যে রংপুরে ৭০৩টি, রাজশাহীতে ৭০৪টি, খুলনায় ১ হাজার ১১টি, বরিশালে ৪০২টি, ময়মনসিংহে ৩৯৭টি, ঢাকায় ১ হাজার ৭৮০টি, চট্টগ্রামে ১ হাজার ৪৮১টি এবং সিলেটে ৪৮১টি।

বরাদ্দকৃত অনুদানের অর্থ গত ২২ ও ২৩ এপ্রিল সব জেলা প্রশাসকদের ব্যাংক হিসাবে ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ই্এফটি) পদ্ধতিতে পাঠানো হয়েছে। প্রধানমন্ত্রীর এই বরাদ্দকৃত অর্থ অধিকাংশ জেলা প্রশাসক ইতোমধ্যে মাদরাসাগুলোর অনুকূলে হস্তান্তর করেছেন।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com