শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম ::
মাধবদীতে লোডশেডিং ও গরমে ব্যাপক চাহিদা বেড়েছে চার্জার ফ্যানের বৃষ্টি প্রার্থনায় অঝোরে কাঁদলেন বরিশালের মুসল্লিরা আদিতমারীতে গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা নওগাঁয় বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর চকরিয়ায় একাধিক অভিযানেও অপ্রতিরোধ্য বালুখেকো সিন্ডিকেট রবি মওসুমে নওগাঁ জেলায় ৮৮ হাজার ১১০ মেট্রিকটন ভূট্টা উৎপাদনের প্রত্যাশা কটিয়াদীতে প্রচন্ড তাপ প্রবাহ, বৃষ্টির জন্য সালাতুল ইসস্তিকা বরিশালে দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিম হাসপাতালে জনসচেতনতামূলক প্রচারণা শুরু কালীগঞ্জে রাতের অন্ধকারে কৃষি জমির মাটি লুট

তাই বলে ২০ গোল!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১

ঢাকার মাঠে মেয়েদের ফুটবলে বসুন্ধরা কিংস শক্তিশালী প্রতিপক্ষ। প্রতিপক্ষ যেই সামনে আসুক, খড়কুটোর মতো উড়ে যায়। তাদের গোল উৎসব আগে অনেকবার দেখা হয়েছে। তারই আরেকটি প্রদর্শনী হলো মঙ্গলবার নাসরিন একাডেমির বিপক্ষে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গুনে গুনে ২০ গোল দিয়েছে বসুন্ধরা! ২০-০ গোলের জয়ে পথে ৬টি করে গোল পেয়েছেন সাবিনা খাতুন ও কৃষ্ণা রানী সরকার।
মেয়েদের লিগে সপ্তম ম্যাচে এসে প্রতিপক্ষকে নিয়ে রীতিমতো ‘ছেলেখেলা’ করেছে বসুন্ধরা। এককথায় তা-ব চালিয়েছে তারা নাসরিন একাডেমির রক্ষণে। দলের দুই স্ট্রাইকার কৃষ্ণা ও সাবিনা করেছেন ডাবল হ্যাটট্রিক। প্রথমার্ধে বসুন্ধরা ৭-০ গোলে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে আরও ভয়ঙ্কর হয়ে দিয়েছে ১৩ গোল। ২০ গোল দেওয়ার পথে কৃষ্ণা ৩, ১২, ৫৩, ৬১, ৮৭ ও ৮৮ মিনিটে লক্ষ্যভেদ করেছেন। এ নিয়ে লিগে ১৬ গোল করে শীর্ষে আছেন এই স্ট্রাইকার। অন্যদিকে সাবিনা ২৮, ৩০, ৩৩, ৪৭, ৫৫ ও ৮৪ মিনিটে গোল পেয়েছেন। ১০ গোল নিয়ে তিনি আছেন দ্বিতীয় স্থানে। এছাড়া ঋতুপর্ণা ৩টি, মনিকা চাকমা ২টি এবং সানজিদা আক্তার, শামসুন্নার ও সুমী একটি করে গোল করেছেন। বিশাল জয়ের পর দলটির কোচ আবু ফয়সাল বলেছেন, ‘আমাদের মূল লক্ষ্য ছিল গোল ব্যবধান যত বেশি বাড়িয়ে নিয়ে ম্যাচ জেতা যায়। সেই লক্ষ্যেই একের পর এক গোল হয়েছে। এতে করে লিগ শিরোপার সময় যদি গোল ব্যবধান ধরা হয়, তাতে করে যেন আমরা এগিয়ে থাকতে পারি।’ এই জয়ে সপ্তম ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিগে প্রথম পর্ব শেষ করেছে বসুন্ধরা কিংস।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com